ব্রেকিং

x

ব্রাহ্মণবাড়িয়ায় করোনায় ৪ জনের মৃত্যু, নতুন আক্রান্ত আরও ৮১ জন

মঙ্গলবার, ৩০ জুন ২০২০ | ১০:৫৯ অপরাহ্ণ | 1496 বার

ব্রাহ্মণবাড়িয়ায় করোনায় ৪ জনের মৃত্যু, নতুন আক্রান্ত আরও ৮১ জন

গত ২৪ ঘন্টায় ব্রাহ্মণবাড়িয়ায় করোনা ভাইরাসে নতুন করে আরও ৪ জনের মৃত্যু হয়েছে। আক্রান্ত হয়েছে ৮১ জন। জেলায় করোনা ভাইরানেস আক্রান্তের মোট সংখ্যা হাজার ছুঁই ছুঁই। আজ মঙ্গলবার সন্ধ্যা নাগাদ আসা ফলাফল অনুযায়ি জেলায় মোট ৯৬৮ জন আক্রান্ত হয়েছে।


আজ  ঢাকা পিসিআর ল্যাব থেকে ২৮৫টি নমুনার ফলাফল ও ব্রাহ্মণবাড়িয়া মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে ১০৮টি নমুনার ফলাফলে জেলায় নতুন ৮১ জন নতুন আক্রান্ত হয়েছে। মৃত্যু হয়েছে ৪ জনের। মৃতদের মধ্যে জেলার নবীনগরে ২ জন, ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলায়  ১ জন ও আখাউড়ায় উপজেলায় ১ জন।


এদিকে মঙ্গলবার আসা ফলাফলে সদর উপজেলায় ২৭ জন, আখাউড়া উপজেলায় ৩ জন, বিজয়নগর উপজেলায় ২ জন, নাসিরনগর উপজেলায় ২ জন, নবীনগর উপজেলায় ১৭ জন, আশুগঞ্জ উপজেলায়  ৫ জন, সরাইল উপজেলায় ৬ জন ও কসবা উপজেলায় ১৯ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। সব মিলিয়ে সদর উপজেলায় ৩১৯ জন, আখাউড়া উপজেলায় ৫৬ জন, বিজয়নগর উপজেলায় ২৫ জন, নাসিরনগর উপজেলায় ৪১ জন, বাঞ্ছারামপুর
উপজেলায় ৮৩ জন, নবীনগর উপজেলায় ১৫৪ জন, সরাইল উপজেলায় ৭৮ জন, আশুগঞ্জ উপজেলায় ৪৭ জন ও কসবা উপজেলায় ১৬৫ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে ।

আরও পড়ুন: ব্রাহ্মণবাড়িয়ায় প্রেম সংক্রান্ত ঘটনায় এক যুবককে হত্যা করা হয়েছে

সিভিল সার্জন কার্যালয়ের তথ্যমতে, ৩০ই জুন পর্যন্ত জেলায় আক্রান্তদের মধ্যে ২০০ জন সুস্থ হয়েছেন। মারা গেছেন ১১জন। আইসোলেশনে চিকিৎসাধীন রয়েছেন ৬৭৬ জন। ব্রাহ্মণবাড়িয়ায় এখন পর্যন্ত ৯৩৭০ জনের করোনা ভাইরাসের নমুনা সংগ্রহ হয়েছে৷ যার মধ্যে পাওয়া ৮৬০৩ জনের ফলাফলে ৯৬৮ জন আক্রান্ত হয়েছেন৷ সরকারি থেকে বেসরকারিভাবে আসা ফলাফলে পজেটিভের হার অনেক বেশি।

Facebook Comments

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!