ব্রেকিং

x

ব্রাহ্মণবাড়িয়ায় আইনমন্ত্রীর ছেলে পরিচয় দিয়ে প্রতারণা, গ্রেফতার যুবক

বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০১৯ | ৯:০২ অপরাহ্ণ | 1210 বার

ব্রাহ্মণবাড়িয়ায় আইনমন্ত্রীর ছেলে পরিচয় দিয়ে প্রতারণা, গ্রেফতার যুবক

আইনমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক এমপির ছেলে পরিচয়ে বিভিন্ন ধরণের প্রতারণার অভিযোগে আক্তার হোসেন নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ বৃহস্পতিবার ব্রাহ্মণবাড়িয়ার কসবার নোয়াগাঁ গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করা হয়। আক্তার হোসেন কুমিল্লা জেলার দেবিদ্বার উপজেলার ইস্টগ্রামের আব্দুস সালামের ছেলে। কসবার নোয়াগাঁও গ্রামে নানা বাড়িতে বিভিন্ন সময় থাকতেন তিনি।


গ্রেপ্তার হওয়া আক্তার হোসেনের বিরুদ্ধে আইনমন্ত্রীর ছেলে পরিচয়ে চাকরি দেয়ার নাম করে পাঁচ লাখ টাকা হাতিয়ে নেয়ার অভিযোগ রয়েছে। এছাড়া তিনি একই পরিচয়ে জাতীয় সংসদের হুইপ মাহাবুব আরা গিনির মেয়েকে উত্ত্যক্ত করে আসছিলেন।


সিনিয়র সহকারী পুলিশ সুপার (কসবা সার্কেল) মো. আব্দুল করিম ও জেলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক মো. জিয়াউল হকসহ সংশ্লিষ্ট সূত্র জানায়, গ্রেপ্তার হওয়া আক্তারের নানার বাড়ি কসবা উপজেলার নোয়াগাঁও গ্রামে। আনিসুল হক ব্রাহ্মণবাড়িয়া-৪ (কসবা-আখাউড়া) আসনের সংসদ সদস্য। সম্প্রতি আক্তার আদালতের পেশকার পদে চাকরি দেয়ার কথা বলে কসবা উপজেলার  ইয়াছিন নামে এক যুবকের কাছ থেকে পাঁচ লাখ টাকা নেয়। এ ঘটনায় আইনমন্ত্রীর সাবেক এপিএস ও কসবা উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট রাশেদুল কায়সার ভূইয়া জীবন বাদি হয়ে কসবা থানায় মামলা দায়ের করেন। ওই মামলাতেই আক্তারকে গ্রেপ্তার দেখানো হয়েছে। এছাড়া আক্তার আইনমন্ত্রীর ছেলে পরিচয়ে হুইপ মাহবুব আরার মেয়েকে উত্ত্যক্ত করতো বলে প্রমাণ পাওয়া গেছে। তাকে আদালতে পাঠানো হয়েছে।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!