ব্রেকিং

x

ব্রাহ্মণবাড়িয়ায় অস্ত্র-গুলিসহ এক ব্যক্তি আটক

শুক্রবার, ০২ আগস্ট ২০১৯ | ৯:৪৬ অপরাহ্ণ | 767 বার

ব্রাহ্মণবাড়িয়ায় অস্ত্র-গুলিসহ এক ব্যক্তি আটক

ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর উপজেলায় অস্ত্র ও গুলিসহ জুয়েল মিয়া (৩৩) নামে এক ব্যক্তিকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সদস্যরা।


আজ শুক্রবার  সকাল সাড়ে ১১টায় সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানায় র‌্যাব-১৪।


এর আগে, আজ ভোরে বাঞ্চারামপুর উপজেলার দড়িয়াকান্দি (ইমামনগর) ইউনিয়নের সুবেদ আলী বেপারী বাড়ির সামনে থেকে তাকে আটক করা হয়। জুয়েল ওই এলাকার ফরিদ মিয়ার ছেলে।

অভিযান পরিচালনা করেন র‌্যাব-১৪ ভৈরব ক্যাম্পের কোম্পানি অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের ও সিনিয়র এডি চন্দন দেবনাথ।

বিজ্ঞতিতে জানানো হয়, গত কয়েকদিন থেকে ছদ্মবেশে জুয়েলের সঙ্গে যোগাযোগ করে ভৈরব র‌্যাব ক্যাম্পের সদস্যরা। পরে তিন হাজার টাকার বিনিময়ে তার কাছ থেকে অস্ত্র ভাড়া নেওয়ার চুক্তি হয়। এরই পরিপ্রেক্ষিতে আজ শুক্রবার ভোরে ওই দড়িয়াকান্দির বেপারী বাড়ির সামনে অস্ত্রটি দিতে এলে জুয়েলকে আটক করা হয়। তার কাছ থেকে জব্দ করা হয় একটি একনলা দেশীয় বন্দুক ও এক রাউন্ড গুলি। এ ঘটনায় তার বিরুদ্ধে বাঞ্ছারামপুর থানায় অস্ত্র আইনে মামলা দায়ের হয়েছে।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!