ব্রেকিং

x

ব্রাহ্মণবাড়িয়ায় অনিয়মের দায়ে পৌর কাউন্সিলর বরখাস্ত

সোমবার, ০১ জুন ২০২০ | ৮:৩৬ পূর্বাহ্ণ | 393 বার

ব্রাহ্মণবাড়িয়ায় অনিয়মের দায়ে পৌর কাউন্সিলর বরখাস্ত

সরকারি সহায়তা বিতরণে অনিয়ম ও স্বজনপ্রীতির অভিযৈাগে ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার আরো এক ওয়ার্ড কাউন্সিলর সাময়িক বরখাস্ত হয়েছেন। রবিবার স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের স্থানীয় সরকার বিভাগের প্রজ্ঞাপনে তাকে বরখাস্ত করা হয়। বরখাস্ত হওয়া কাউন্সিলর হলেন,কাউন্সিলর হলেন ১২ নম্বর ওয়ার্ডের রফিকুল ইসলাম নেহার।


খোঁজ নিয়ে জানা গেছে, রফিকুল ইসলাম নেহার তার দুই ভাই, ভাইয়ের স্ত্রী, চাচাতো ভাই-বোন, ভাতিজাসহ স্বজনদের নাম অন্তর্ভূক্ত করেন। এর মধ্যে একটি তালিকার ২৯ নম্বরে ভাই তাহের মিয়া, ১১৯ নম্বরে তাহেরের স্ত্রী মুক্তা বেগম, ৩০ নম্বরে আরেক ভাই জাহের মিয়ার নাম অন্তর্ভূক্ত করেন। এ ছাড়া চাচাতো ভাই আশরাফুল আলম, ফজলু মিয়া, আব্দুল আহাদ, আপেল মাহমুদ, ফজলু মিয়ার স্ত্রী আছিয়া, ভাতিজি ইকরার নাম অন্তর্ভূক্ত করেন তিনি।


আরও পড়ুন: আখাউড়ায় এসএসসির ফলাফলে সেরা সাফল্য, পাসের হারে জেলায় প্রথম স্থান লাভ করেছে

ব্রাহ্মণবাড়িয়ার অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মাদ শামছুজ্জামান এ তথ্য নিশ্চিত করে বলেন, সরকারি সহায়তায় স্বজন ও স্বচ্ছল ১৬ ব্যক্তির নাম দেয়ার অভিযোগ প্রমাণিত হওয়ায় ওই কাউন্সিলরকে সাময়িক বরখাস্ত করা হয়।

এর আগে ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার ১০ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মো. মাকবুল হোসাইনকেও সাময়িক বহিস্কার করা হয়। তার বিরুদ্ধেও স্বজনপ্রীতি ও অনিয়মের অভিযোগ উঠে।

আরও পড়ুন: আখাউড়ায় করোনার উপসর্গ নিয়ে এক ব্যক্তির মৃত্যু, বাড়িঘর লকডাউন

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!