ব্রেকিং

x

ব্রাহ্মণবাড়িয়ায় অনলাইন ও হটালাইনের আবেদনে মিললো খাদ্যসামগ্রী

বৃহস্পতিবার, ৩০ এপ্রিল ২০২০ | ৮:১৭ অপরাহ্ণ | 215 বার

ব্রাহ্মণবাড়িয়ায় অনলাইন ও হটালাইনের আবেদনে মিললো খাদ্যসামগ্রী

ব্রাহ্মণবাড়িয়ায় হকার, প্রতিবন্ধী, অনলাইনে আবেদন ও হটলাইন “৩৩৩”, কল পেয়ে ১৪৫টি পরিবারে মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার খাদ্যসামগ্রী পৌঁছে দিয়েছেন সদর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও)
পংঙ্কজ বড়ুয়া। আজ  বৃহস্পতিবার দুপুরে পৌরশহরের ইউএনও কার্য্যালয়ের সামনে ও হালদারপাড়া পৌর ভূমি অফিসে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।


ইউএনও জানান, জেলা প্রশাসকের নির্দেশে করোনার প্রভাবে কর্মহীন মানুষের ঘরে ঘরে খাবার পৌঁছে দেয়া হচ্ছে। তবে যে সকল মানুষের খাদ‍্য সহায়তা প্রয়োজন কিন্তু লাইনে দাঁড়িয়ে সহায়তা গ্রহনে সংকোচ বোধ করেন তাদের জন্য ডিসি স্যার গুগলে খাদ্য সহায়তার আবেদন করার একটি পেইজ খুলেছেন। সেই পেইজে আবেদন ও “৩৩৩” হটলাইনে যারা ফোন করেছিলেন তাঁদের তথ্য যাচাই-বাচাই করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার খাদ্যসামগ্রী পৌঁছে দেয়া হচ্ছে।


এ সময় অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন, সদর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) এ বি এম মশিউজ্জামান, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মিজানুর রহমান প্রমুখ। উপকারভোগীরা এ সময় প্রধানমন্ত্রীসহ সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা
প্রকাশ করেন।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!