ব্রেকিং

x

ব্রাহ্মণবাড়িয়ায় অজ্ঞান পার্টির ৮ সদস্য আটক

শনিবার, ০৭ এপ্রিল ২০১৮ | ৭:০৬ অপরাহ্ণ | 574 বার

ব্রাহ্মণবাড়িয়ায় অজ্ঞান পার্টির ৮ সদস্য আটক
ছবি-অনলাইন

 চেতনা নাশক মলম ও দেশীয় অস্ত্রসহ ব্রাহ্মণবাড়িয়া শহরের পৈরতলা এলাকা থেকে অজ্ঞান পার্টির ৮ সদস্যকে আটক করেছে র‌্যাব সদস্যরা। আজ শনিবার ভোর রাতে সদর উপজেলার পৈরতলাসহ বিভিন্ন এলাকা থেকে তাদের আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে দুইটি সিএনজি চালিত অটোরিক্সা, দেশীয় অস্ত্র চেতনা নাশক ঔষধ (হ্যালোসিন), ভূয়া কাগজপত্র ও নয়টি মোবাইল ফোন উদ্ধার করা হয়। আটককৃতরা হল জাবেদ হোসেন (২৮) মো. সেন্টু মিয়া (২৮), বায়েজিদ (২৫), মিন্টু মিয়া (৩৮), মো. কুদ্দুস মিয়া (৩০), মো. হাবিব (৩৪) তারেক আহম্মেদ (২৬) ও শংকর দেব নাথ (৪০)। আটককৃতদের বিরুদ্ধে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানায় মামলা দায়ের করে হস্থান্তর করা হয়েছে।
র‌্যাব-১৪ সিপিসি-৩ ভৈরব ক্যাম্পের কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মো. মাহফুজুর রহমান জানান, অজ্ঞান পার্টির সদস্যদের কার্যক্রমের গোপন সংবাদের ভিত্তিতে ব্রাহ্মণবাড়িয়ার জেলা সদরের বিভিন্ন এলাকায় অভিযান চালানো হয়। এসময় দুইটি সিএনজি চালিত অটোরিক্সা, দেশীয় অস্ত্র চেতনা নাশক ঔষধ (হ্যালোসিন), ভূয়া কাগজপত্র ও নয়টি মোবাইল ফোনসহ অজ্ঞান পার্টির সক্রিয় আট সদস্যকে আটক করা হয়েছে। আটককৃতদের বিরুদ্ধে   মামলা দায়ের করে উদ্ধার হওয়া মালামালসহ ব্রাহ্মণবাড়িয়া সদর থানায় হস্থান্তর করা হয়েছে।


 


আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!