ব্রেকিং

x

ব্রাহ্মণবাড়িয়ার শ্রেষ্ঠ ইউএনও মোহাম্মদ শামছুজ্জামান, বিভিন্ন মহলের অভিনন্দন

মঙ্গলবার, ০৫ মার্চ ২০১৯ | ৪:৩৪ অপরাহ্ণ | 312 বার

ব্রাহ্মণবাড়িয়ার শ্রেষ্ঠ ইউএনও মোহাম্মদ শামছুজ্জামান, বিভিন্ন মহলের অভিনন্দন

ব্যবস্থাপনা ও সাংগঠনিক কর্মকান্ডে বিশেষ অবদানের জন্য আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শামছুজ্জামান ব্রাহ্মণবাড়িয়া জেলার শ্রেষ্ঠ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইএনও) নির্বাচিত হয়েছেন।

আজ দুপুরে ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসক হায়াত-উদ-দৌল্লা খানের হাত থেকে আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শামছুজ্জামান ব্রাহ্মণবাড়িয়ার শ্রেষ্ঠ উপজেলা নির্বাহী কর্মকর্তার পুরস্কার গ্রহন করেন।

ব্রাহ্মণবাড়িয়া নিয়াজ মোহাম্মদ উচ্চ বিদ্যালয় সম্মেলন কক্ষে ‘বিজ্ঞান শিক্ষাই বিজ্ঞানমনস্ক জাতি গঠনের নিয়ামক শক্তি’ সেমিনার হয়। এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসক হায়াত-উদ-দৌল্লা খান, বিশেষ অতিথি ছিলেন ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আল মামুন সরকার, ব্রাহ্মণবাড়িয়া সরকারী কলেজের অধ্যক্ষসহ ব্রাহ্মণবাড়িয়া জেলার সকল কর্মকর্তা। এই সেমিনারে ব্রাহ্মণবাড়িয়া জেলার শ্রেষ্ঠ উপজেলা নির্বাহীর কর্মকর্তার পুরস্কার তুলে দেয়া হয় আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শামছুজ্জামানকে।

এদিকে আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ব্রাহ্মণবাড়িয়ার শ্রেষ্ঠ উপজেলা নির্বাহী কর্মকর্তা নির্বাচিত হওয়ায় বিভিন্ন মহল অভিনন্দন জানিয়েছেন।

আখাউড়া উপজেলা আওয়ামীলীগের আহবায়ক অধ্যক্ষ জয়নাল আবেদীন এক অভিনন্দন বার্তায় বলেছেন, আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শামছুজ্জামান ব্রাহ্মণবাড়িয়া জেলার শ্রেষ্ঠ উপজেলা নির্বাহী কর্মকর্তা নির্বাচিত হওয়ায় আমি আনন্দিত ও খুশি হয়েছি। মোহাম্মদ শামছুজ্জামান আখাউড়া উপজেলায় দায়িত্ব গ্রহনের পর মাদক, ইভটিজিং ও বাল্য বিবাহ বন্ধে নিয়মিত কাজ করে যাচ্ছেন। এছাড়াও সাংগঠনিক, ব্যবস্থাপনা ও উন্নয়নমূলক কাজে যেভাবে পরিশ্রম করে গেছেন, আজ তার ফলস্বরূপ ব্রাহ্মণবাড়িয়া জেলার শ্রেষ্ঠ উপজেলা নির্বাহী কর্মকর্তার পুরস্কার প্রদান করে তাকে মূল্যায়িত করা হয়েছে।

ব্রাহ্মণবাড়িয়া জেলার শ্রেষ্ঠ উপজেলা নির্বাহী কর্মকর্তা নির্বাচিত হওয়ায় অভিনন্দন জানিয়েছেন, আখাউড়া প্রেসক্লাবের সভাপতি মানিক মিয়া, সিনিয়র সহ-সভাপতি জুটন বনিক,  সাধারন সম্পাদক নুরুন্নবী ভুইয়া, কালের কন্ঠের ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধি বিশ্বজিৎ পাল বাবু, আখাউড়া রিপোর্টার্স ইউনিটির সভাপতি আব্দুল মমিন বাবুল, সাধারন সম্পাদক সমীর চক্রবর্তী, আখাউড়া টেলিভিশন জার্নালিষ্ট এসোসিয়েশনের সাধারন সম্পাদক মো: সাইফুল ইসলাম, সাংবাদিক বাদল আহাম্মদ খান, জালাল হোসেন মামুন, রাকিবুল ইসলাম, ময়নাল হক ভুইয়া, মোজাম্মেল ভুইয়া। পৌরসভা যুবলীগের সাধারন সম্পাদক আবু কাউছার ভুইয়া, শিক্ষিকা কাজী স্বপ্না সিফাত, জান্নাতুল ফেরদৌসসহ অনেকেই।

মন্তব্য করতে পারেন...

comments

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!