ব্রেকিং

x

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে দরিদ্রদের মধ্যে বস্ত্র বিতরণ, আখাউড়ায় ইফতার মাহফিল

শুক্রবার, ৩১ মে ২০১৯ | ১১:৪৬ অপরাহ্ণ | 249 বার

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে দরিদ্রদের মধ্যে বস্ত্র বিতরণ, আখাউড়ায় ইফতার মাহফিল

গতকাল বৃহস্পতিবার ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলায় ফেসবুক ভিত্তিকে একটি সমাজসেবা মূলক সংগঠন সুবিধাবিঞ্চিত দরিদ্র মানুষদের মধ্যে ঈদ বস্ত্র বিতরণ করেছে। অপরদিকে আখাউড়ায় ফেসবুক ভিত্তিক অপর একটি সংগঠনের আয়োজনে দোয়া ও ইফতার মাহফিল হয়েছে।

জানাগেছে, বিজয়নগর উপজেলার সিঙ্গারবিল ইউনিয়নের চাউরা কবি সানাউল হক উচ্চ বিদ্যালয় মাঠে অনলাইন ভিত্তিক ‘তিতাস আমাদের গর্ব’ নামে একটি সমাজ সেবা মূলক সংগঠন তিন শতাধিক গরিব অসহায় মানুষের মধ্যে ঈদ বস্ত্র বিতরণ করেছে। এই ফেসবুক গ্রুপের এডমিন নজরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত এই বস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত সৈয়দ মাঈনুদ্দিন আহমেদ জুম্মান, বিশেষ অতিথি ছিলেন, স্কুলের প্রধান শিক্ষক মোঃ ইয়াসিন মিয়া, দৌলতবাড়ী দরবার শরীফের পীরজাদা নাঈম উদ্দিন, আমন্ত্রিত অতিথিদের ছিলেন ইব্রাহিম ভূইয়া লিটন, সাংবাদিক মোহাম্মদ আবীর, দ্বীন ইসলাম প্রমুখ। অনুষ্ঠান পরিচালনা করেন মোঃ মনিরুজ্জামান।

এদিকে গৌরব ও সাফল্যের ৩য় বর্ষে পদার্পণ উপলক্ষে আখাউড়া দক্ষিণ ইউনিয়ন প্রবাসী কল্যাণ সংঘ বৃহস্প্রতিবার আয়োজন করে ইফতার ও দোয়ার মাহফিল।

সন্ধ্যায় স্থানীয় দক্ষিণ ইউনিয়নের গাজীর বাজারের সোশ্যাল ইসলামী ব্যাংকে অনুষ্ঠিত এই ইফতার ও দোয়ার মাহফিলে উপস্থিত ছিলেন উপজেলা ছাত্রলীগের সভাপতি শাহাবুদ্দিন বেগ শাপলু, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক মোহাম্মদ শরীফ, সংগঠনের উপদেষ্ঠা খায়রুল হাসান মাহবুব। সংগঠনের অর্থ সম্পাদক রুবেল আহমেদের পরিচালনায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন এজেন্ট ব্যাংকের পরিচালক আল আমীন মোল্লা, হেলাল ভুইয়া, রুবেল আহমেদ, ইব্রাহীম ভুইয়া লিটন, দ্বীন ইসলাম, মামুন, জাকারিয়া হাসনাত রাফি, হাসান খলিফা, সাইফুল ইসলাম মাষ্টার, তুহিন,তামজিদ ও জাহিদ প্রমুখ। দোয়া পরিচালনা করেন স্থানীয় আনন্দপুর নাসিরুল উলুম ইসলামিয়া মাদরাসার প্রিন্সিপাল মাওঃ উবায়দুল হক।

মন্তব্য করতে পারেন...

comments

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!