ব্রেকিং

x

ব্রাহ্মণবাড়িয়ার বাসুদেব গ্রামে আবু নাহিদের সমর্থনে নির্বাচনী মত বিনিময় সভা

বৃহস্পতিবার, ২১ জানুয়ারি ২০২১ | ১০:৫৪ অপরাহ্ণ | 371 বার

ব্রাহ্মণবাড়িয়ার বাসুদেব গ্রামে আবু নাহিদের সমর্থনে নির্বাচনী মত বিনিময় সভা

ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক, সদর উপজেলা যুবলীগের সহ-সভাপতি এবং সাবেক বাসুদেব ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মোহাম্মদ আবু নাহিদ সোহাগের সমর্থনে এক নির্বাচনী মত বিনিময় সভা হয়েছে। বুধবার বাসুদেব গ্রামে অনুষ্ঠিত এই মতবিনিময় সভায় সর্বস্তরের মানুষ উপস্থিত থেকে মোহাম্মদ আবু নাহিদ সোহাগকে বাসুদেব ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী হিসাবে ঘোষণা করে।


বাসুদেব বহুমুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ কামাল উদ্দিন আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাসুদেব গ্রামের কৃতি সন্তান সাবেক ছাত্রনেতা মোহাম্মদ সেলিম ভুইয়া। সভা পরিচালনা করেন আওয়ামীলীগ নেতা আবু আহাম্মদ শিপন। এছাড়াও এই মতবিনিময় সভায় বাসুদেব গ্রামের আওয়ামীলীগ নেতৃবৃন্দ, গণ্যমান্য ব্যক্তিরাসহ সর্বস্তরের শত শত মানুষ উপস্থিত ছিলেন।


মোহাম্মদ আবু নাহিদ সোহাগ জানায়, স্থানীয় এমপি র.আ. ম উবাইদুল মোকতাদির চৌধুরীর হাতকে শক্তিশালী করতে বাসুদেব ইউনিয়ন পরিষদের আগামী নির্বাচনে তিনি আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী। দল তাকে মনোনয়ন দিলে আগামী নির্বাচনে নৌকা প্রতীক নিয়ে প্রতিদ্বন্ধিতা করবেন।

তিনি আরো বলেন, ছাত্র জীবনে ছাত্রলীগ দিয়ে তার রাজনৈতিক জীবন শুরু করেন। উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক ছিলেন, বর্তমানে উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও যুবলীগের সহ-সভাপতি হিসাবে কাজ করছেন। এছাড়াও তিনি স্থানীয় এমপি র.আ.ম উবাইদুল মোকতাদির চৌধুরীর স্নেহভাজন একজন আওয়ামীলীগ কর্মী।

তিনি আরো জানান, স্থানীয় এমপি র.আ,ম উবাইদুল মোকতাদির চৌধুরী জনগণের উন্নয়নে পাশে রয়েছেন। এই উন্নয়নের হাতকে শাক্তিশালী করতে তিনি আগামী নির্বাচনে দলের মনোনয়ন প্রত্যাশী। দলের মনোনয়ন পেলে তিনি বিপুল ভোটের ব্যবধানে জয়লাভ করার আশাবাদ ব্যক্ত করেন।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!