ব্রেকিং

x

ব্রাহ্মণবাড়িয়ার কৃতি সন্তান আইন সচিব নিযুক্ত হওয়ায় বিভিন্ন মহলের অভিনন্দন

বৃহস্পতিবার, ০৮ আগস্ট ২০১৯ | ৩:১০ অপরাহ্ণ | 5471 বার

ব্রাহ্মণবাড়িয়ার কৃতি সন্তান আইন সচিব নিযুক্ত হওয়ায় বিভিন্ন মহলের অভিনন্দন

ব্রাহ্মণবাড়িয়া জেলার কৃতি সন্তান গোলাম সারোয়ার ভুইয়া। তিনি গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের  আইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয়ের সচিব হিসেবে সম্প্রতি নিযুক্ত হয়েছেন। ব্রাহ্মণবাড়িয়া জেলার কসবা উপজেলা সদরের তালতলা গ্রামের ঐতিহ্যমণ্ডিত ভুইয়া বাড়ির সন্তান গোলাম সারোয়ার ভুইয়া আইন সচিব হিসেবে নিযুক্ত হওয়ায় এলাকাবাসী গর্বিত ও আনন্দিত হয়েছে।


গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের আইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রনালয়ের সচিব নিযুক্ত হওয়ায় জনাব গোলাম সারোয়ার ভুইয়াকে অভিনন্দন জানিয়েছেন আখাউড়া পৌরসভার মেয়র ও উপজেলা যুবলীগের আহবায়ক তাকজিল খলিফা কাজল।


অভিনন্দন বার্তায় তিনি বলেন, জনাব গোলাম সারোয়ার ভুইয়া মন্ত্রনালয়ের দায়িত্ব পালনের মাধ্যমে দৃষ্টান্ত স্থাপন করতে সক্ষম হবেন। ব্রাহ্মণবাড়িয়া জেলার সন্তান হিসাবে আমি এই প্রত্যাশা করছি।

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের আইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রনালয়ের সচিব নিযুক্ত হওয়ায় জনাব গোলাম সারোয়ার ভুইয়াকে আরো অভিনন্দন জানিয়েছেন আখাউড়া পৌর আওয়ামীলীগের সভাপতি এ্যাডভোকেট আব্দুল্লাহ ভুইয়া বাদল, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আব্দুল মমিন বাবুল, আখাউড়া পৌর যুবলীগের সাধারন সম্পাদক আবু কাউছার ভুইয়া।

এদিকে জনাব গোলাম সারোয়ার ভুইয়াকে অভিনন্দন জানিয়েছেন আখাউড়া টেলিভিশন জার্নালিষ্ট এসোসিয়েশন এবং আখাউড়ানিউজ পরিবার। পৃথক অভিনন্দন বার্তায় আন্তরিক অভিনন্দন ও অপরিমেয় শুভ কামনা জানিয়েছেন সাংবাদিকদের এই দুই প্রতিষ্ঠান। অভিনন্দন জানিয়েছেন ব্রাহ্মণবাড়িয়ার দৈনিক প্রজাবন্ধু পত্রিকার নির্বাহী সম্পাদক এইচ, এম সিরাজ ও কসবা উপজেলা প্রেসক্লাবের সভাপতি খ,ম, হারুনুর রশিদ ঢালী

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!