ব্রেকিং

x

ব্রাহ্মণবাড়িয়ার কাউকে সিলেটে প্রবেশ করতে দেয়া হচ্ছে না, ক্যান্সার রোগীকেও ফেরত পাঠালেন

রবিবার, ১৯ এপ্রিল ২০২০ | ৬:৩৬ অপরাহ্ণ | 3449 বার

ব্রাহ্মণবাড়িয়ার কাউকে সিলেটে প্রবেশ করতে দেয়া হচ্ছে না, ক্যান্সার রোগীকেও ফেরত পাঠালেন

ব্রাহ্মণবাড়িয়া জেলা থেকে কাউকে সিলেট বিভাগে প্রবেশ করতে দেয়া হচ্ছে না। হবিগঞ্জের মাধবপুর উপজেলায় ঢাকা-সিলেট মহাসড়কে পুলিশ বেড়িগেট দিয়েছে। ব্রাহ্মণবাড়িয়ার জানাজা- বিপদে সিলেটসহ আশেপাশের সকল প্রতিবেশিরা শিরোনামে ব্যারিস্টার সুমন মাধবপুর থেকে এই ঘটনার লাইভ দিয়েছেন।



এদিকে কোয়ারেন্টাইন শেষে আখাউড়া থেকে হবিগঞ্জ নিজের বাড়ি যেতে পারেনি ক্যান্সার আক্রান্ত রোগীসহ দুইজন। টানা দুইঘন্টা হয়রানীর পর তাদেরকে পুনরায় আখাউড়াতে ফেরত পাঠায় হবিগঞ্জ পুলিশ। আজ রোববার সকালে হবিগঞ্জ জেলার মাধবপুর উপজেলায় এই ঘটনা ঘটে।

জানাগেছে, ভুক্তভোগী জানায়, হোমকোয়ান্টিন শেষে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া থেকে হবিগঞ্জ যাওয়ার পথে ক্যান্সারে আক্রান্ত মাসহ তাদের দুইজনকে ঘন্টার পর ঘন্টা আটকে রাখেন মাধবপুর পুলিশ। এমনকি তাদের সঙ্গে অমানবিক আচরণ করা হয়েছে বলেও তিনি জানান। গাড়িও রাখতে দেয়নি। ভুক্তভোগীদের পক্ষে ৯৯৯ এ কল করে কাজ হয়নি।

তিনি আরো জানান, ক্যান্সার আক্রান্ত মায়ের চিকিৎসা শেষে তিনি ৩ এপ্রিল বাংলাদেশে আসেন। সরকারি নির্দেশনা মেনে আখাউড়ার শশুর বাড়িতে তিনি মাসহ হোমকোয়ারেন্টিনে ছিলেন। নির্ধারিত সময় শেষ হলে সংশ্লিষ্ট থানা ও হাসপাতালকে অবহিত করে তিনি আজ রবিবার সকালে নিজ বাড়ি হবিগঞ্জের উদ্দেশ্যে রওয়ানা হন। মাধবপুর যাওয়ার পর ওনাকে আটকে দেন থানার এস.আই কাশেম। এ সময় তিনি এসপি অথবা ওসিকে জানাতে বলেন। তাঁর পক্ষে দুইজনের সঙ্গে কথা হলেও তাঁরা যেতে অনুমতি দেননি। ওসি জানিয়ে দেন এসপি’র সঙ্গে কথা বলতে। এসপি বলেন, তারা ব্রাহ্মণবাড়িয় থেকে আসা কাউকে ঢুকতে দিবেন না। এ বিষয়ে এসপি জানান, ব্রাহ্মণবাড়িয়া থেকে কাউকে ঢুকতে না দেয়ার বিষয়ে সিদ্ধান্ত হয়েছে। আগতরা হবিগঞ্জের ও হোমকোয়ারেন্টিনে ছিলেন বললেও তিনি এ বিষয়ে কোনো সদুত্তর দেন নি। পরে বাধ্য হয়ে ক্যান্সাররোগী মাকে নিয়ে পুনরায় আখাউড়ায় চলে আসেন।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!