ব্রেকিং

x

ব্রাহ্মণবাড়িয়ার ইউএনও-অ্যাসিল্যান্ডের বিরুদ্ধে সংবাদ সম্মেলন

সোমবার, ০৮ অক্টোবর ২০১৮ | ৯:৩১ অপরাহ্ণ | 2319 বার

ব্রাহ্মণবাড়িয়ার ইউএনও-অ্যাসিল্যান্ডের বিরুদ্ধে সংবাদ সম্মেলন

নিজেদের কর্তৃত্বাধীন তিন বাজারের খাস জায়গা অযাচিতভাবে লিজ দেয়ার ঘটনায় উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও সহকারী কমিশনারের (অ্যাসিল্যান্ড) বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছে ব্রাহ্মণবাড়িয়া পৌরসভা কর্তৃপক্ষ। গতকাল রোববার দুপুর দেড়টার দিকে পৌরসভার সভা কক্ষে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।


সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে পৌর মেয়র নায়ার কবির বলেন, সরকারের সর্বশেষ ২০০৯ সালের গেজেট অনুযায়ী পৌর এলাকার সরকারি হাট-বাজার নির্ধারিত পদ্ধতিতে নির্মাণ, ব্যবস্থাপনা ও উন্নয়নের দায়িত্ব পৌরসভার। সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জান্নাতুল ফেরদৌস ও সহকারী কমিশনার (অ্যাসিল্যান্ড) সোহেল রানা সরকারি গেজেট ও নীতিমালা অগ্রাহ্য করে পৌর কর্তৃপক্ষকে পাশ কাটিয়ে অযাচিতভাবে এবং অস্বচ্ছপথে স্থানীয় আনন্দবাজার, বর্ডার বাজার ও গোকর্নঘাট বাজারের খাস জায়গা ব্যক্তিখাতে লিজ দিয়েছেন। এ লিজ প্রক্রিয়ায় লাখ লাখ টাকার লেনদেনের কথা লোকমুখে প্রচারিত হচ্ছে


লিজ বাতিলের পাশাপাশি সরকারের উচ্চ পদস্থ কর্মকর্তাদের নিয়ে তদন্ত কমিটি গঠন করে অভিযুক্ত ইউএনও-অ্যাসিল্যান্ডের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার দাবি জানান মেয়র।

সংবাদ সম্মেলনে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল মামুন সরকার, ব্রাহ্মণবাড়িয়া চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি আজিজুল হকসহ পৌরসভার সকল কর্মকর্তা উপস্থিত ছিলেন।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!