ব্রেকিং

x

ব্রাহ্মণবাড়িয়ায় স্বেচ্ছাসেবক লীগের বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন

শনিবার, ২০ জুন ২০২০ | ৯:৪১ অপরাহ্ণ | 152 বার

ব্রাহ্মণবাড়িয়ায় স্বেচ্ছাসেবক লীগের বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন

ব্রাহ্মণবাড়িয়া জেলা স্বেচ্ছাসেবক লীগের বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন হয়েছে। আজ শনিবার সারাদেশের মত জাতীয় বৃক্ষরোপণ কর্মসুচী আওতায়  ‘গাছ লাগান পরিবেশ বাঁচান প্রধানমন্ত্রী’র এই স্লোগানকে ধারণ করে বৃক্ষরোপণ শুরু করে স্বেচ্ছসেবকলীগ।


বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি বাবু নির্মল রঞ্জন গুহ ও সাধারণ সম্পাদক একেএম আফজালুর রহমান বাবুর নির্দেশে আজ সকাল ১১ টায় স্থানীয় গভমেন্ট মডেল গার্লস হাই স্কুলে বৃক্ষরোপণ করে ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ। বৃক্ষরোপণ কর্মসূচির শুভ উদ্বোধন করেন ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি অ্যাডভোকেট লোকমান হোসেন।


আরও পড়ুন: ব্রাহ্মণবাড়িয়ায় চিকিৎসকসহ আরো ১৫ জন করোনায় আক্রান্ত

জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক এম সাইদুজ্জামান আরিফের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সংগঠনের সহ-সভাপতি সাইদুর রহমান জুয়েল, মোঃ জামাল হোসেন, সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি একেএম মফিজুল হক ভূঁইয়া মামুন, সাধারণ সম্পাদক মনিরুজ্জামান ভূঁইয়া শিপু, পৌর স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহবায়ক অ্যাডভোকেট আরিফুল ইসলাম।

সংগঠনের সভাপতি অ্যাডভোকেট লোকমান হোসেন জানান মুজিববর্ষে ব্রাহ্মণবাড়িয়া জেলার সবকটি উপজেলায় পাঁচ হাজার চারাগাছ রোপন করা হবে। পর্যায়ক্রমে বৃক্ষরোপন কর্মসূচী সফল বাস্তবায়নে তিনি সংগঠনের সকল স্তরের নেতৃবৃন্দ সহযোগিতা কামনা করেন।

আরও পড়ুন: আখাউড়ায় ব্যাংক কর্মকর্তাসহ ৩ জন করোনায় আক্রান্ত, ব্যাংক লকডাউন

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!