ব্রেকিং

x

ব্রাক্ষণবাড়িয়ায় করোনা পরীক্ষার ল্যাব স্থাপন, পরির্দশন করলেন জেলা প্রশাসক

বৃহস্পতিবার, ১১ জুন ২০২০ | ৩:৫৩ অপরাহ্ণ | 778 বার

ব্রাক্ষণবাড়িয়ায় করোনা পরীক্ষার ল্যাব স্থাপন, পরির্দশন করলেন জেলা প্রশাসক

ব্রাহ্মণবাড়িয়ায় করোনাভাইরাস পরীক্ষায় ল্যাব স্থাপন করছে ব্রাহ্মণবাড়িয়া মেডিকেল কলেজ হাসপাতাল।বেসরকারি এই মেডিকেল কলেজ হাসপাতালের ল্যাবই হবে ব্রাহ্মণবাড়িয়ার প্রথম করোনা পরীক্ষা ল্যাব।


আজ বৃহস্পতিবার দুপুরে ল্যাবের কার্যক্রম পরিদর্শন করেছেন জেলা প্রশাসক হায়াৎ উদ দৌলা খান, সিভিল সার্জন ডাক্তার মোঃ একরাম উল্লাহ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল মামুন সরকার, ব্রাহ্মণবাড়িয়া মেডিকেল কলেজ হাসপাতালের চেয়ারম্যান ডা. মো. আবু সাঈদ।


আরও পড়ুন: আখাউড়ায় নিষ্ক্রিয় করা হলো উদ্ধার হওয়া মর্টার শেল

জেলা সদর হাসপাতালসহ সবকটি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রোগীদের নমুনা সংগ্রহ করা হলেও পিসিআর ল্যাব না থাকায় সংগৃহীত নমুনাগুলো ঢাকায় পাঠানো হয়। নমুনা পাঠানোর তিন থেকে পাঁচদিন পর রিপোর্ট আসে সিভিল সার্জন কার্যালয়ে।

ডা. মো. আবু সাঈদ বলেন, ল্যাব স্থাপনের কাজ শেষ পর্যায়ে। আগামী ২০ জুন থেকে নমুনা পরীক্ষার কাজ শুরু করতে পারব বলে আশা করছি। দুই থেকে আড়াই ঘণ্টার মধ্যেই রিপোর্ট পাওয়া যাবে। সরকার নির্ধারিত ফি সাড়ে তিন হাজার টাকায় করোনাভাইরাস পরীক্ষা করা যাবে।

আরও পড়ুন: ব্রাহ্মণবাড়িয়ায় আরো ২০ জন করোনায় আক্রান্ত; জেলায় আক্রান্তের সংখ্যা বেড়ে ৩৫৩

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!