ব্রেকিং

x

বুধবার থেকে শৈত্যপ্রবাহ কমবে

সোমবার, ১৫ জানুয়ারি ২০১৮ | ২:২৬ অপরাহ্ণ | 601 বার

বুধবার থেকে শৈত্যপ্রবাহ কমবে

রাজধানীসহ সারা দেশে গত দুই সপ্তাহ ধরে চলমান শৈত্যপ্রবাহ মঙ্গলবার পর্যন্ত অব্যাহত থাকতে পারে। ফলে আগামী বুধবার থেকে শৈত্যপ্রবাহ কমে যাবে বলে জানিয়েছে আবহাওয়া বিভাগ।
গত ৩ জানুয়ারি থেকে রাজধানীসহ সারা দেশে শৈত্যপ্রবাহ শুরু হয়। আবহাওয়া অধিদফতরের তথ্যানুযায়ী, তাপমাত্রা ৮-১০ডিগ্রি সেলসিয়াম পর্যন্ত মৃদু, ৬-৮ ডিগ্রি মাঝারি এবং ৬ ডিগ্রির নিচে তীব্র শৈত্যপ্রবাহ।
রোববার সন্ধ্যা ৬টা থেকে পরবর্তী ২৪ ঘণ্টার আবহাওয়ার পূর্বাভাসে বলা হয়েছে, অস্থায়ীভাবে আংশিক মেঘলাসহ সারা দেশের আবহাওয়া শুষ্ক থাকতে পারে। মধ্যরাত থেকে সকাল পর্যন্ত সারা দেশে মাঝারি থেকে ঘন কুয়াশা পড়তে পারে এবং তা কোথাও কোথাও দিনের বেলা পর্যন্ত অব্যাহত থাকতে পারে।
পূর্বাভাসে আরও বলা হয়, টাঙ্গাইল, মাদারীপুর, গোপালগঞ্জ, সাতক্ষীরা, চুয়াডাঙ্গা, যশোর ও কুষ্টিয়া অঞ্চলসহ রংপুর ও রাজশাহী বিভাগের ওপর দিয়ে মৃদু থেকে মাঝারি ধরনের শৈত্যপ্রবাহ বয়ে যাচ্ছে। বিরাজমান শৈত্যপ্রবাহ পরিস্থিতি দেশের আরও কিছু এলাকা থেকে কমতে পারে। সারা দেশে রাত ও দিনের তাপমাত্রা প্রায় অপরিবর্তিত থাকতে পারে। সূত্র: নয়াদিগন্ত



আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!