ব্রেকিং

x

আখাউড়ায় বুদ্ধি প্রতিবন্ধী শিশুদের মাঝে পাঠ্যবই বিতরণ

বুদ্ধি প্রতিবন্ধী শিশুর সংখ্যা শূন্যে নামিয়ে আনা হবে- ইউএনও মোহাম্মদ শামছুজ্জামান

বুধবার, ০৭ ফেব্রুয়ারি ২০১৮ | ৬:৫৪ অপরাহ্ণ | 492 বার

বুদ্ধি প্রতিবন্ধী শিশুর সংখ্যা শূন্যে নামিয়ে আনা হবে- ইউএনও মোহাম্মদ শামছুজ্জামান
বুদ্ধি প্রতিবন্ধী শিক্ষার্থীদের মাঝে পাঠ্যবই বিতরণ করছেন আখাউড়া উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ শামছুজ্জামান

 

 

বুদ্ধি প্রতিবন্ধী শিশুর সংখ্যা শূন্যে নামিয়ে আনা হবে- ইউএনও মোহাম্মদ শামছুজ্জামান

 

জুটন বনিক

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলায় বুদ্ধি প্রতিবন্ধী শিশুর সংখ্যা শূন্যের কোটায় নামিয়ে আনা হবে বলে ঘোষণা দিয়েছেন  উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোহাম্মদ শামছুজ্জামান। প্রতিবন্ধীরা সমাজের বোঝা নয়। তাদের প্রতি বিশেষ যত্ন নিলে তারাও সমাজ ও দেশের উন্নয়নে অবদান রাখতে পারবে। আজ বুধবার বিকালে পৌরশহরের সড়ক বাজারে দুদু মিয়া হাউজিং সোসাইটিতে প্রত্যাশী বুদ্ধি প্রতিবন্ধী ও অটিস্টিক বিদ্যালয়ে নতুন পাঠ্যবই বিতরণকালে প্রধান অতিথির বক্তৃতায় ইউএনও মোহামম্মদ শামছুজ্জামান এসব কথা বলেন। তিনি আরো বলেন, সমাজের বিত্তবানসহ প্রতিটি নাগরিকের উচিত প্রতিবন্ধী শিশুদের পাশে দাড়ানো। এই উপজেলায় বুদ্ধি প্রতিবন্ধীর সংখ্যা শূন্যের কোটায় নামিয়ে আনার চ্যালেঞ্জ গ্রহণ করেছি। আমি সব সময় তাদের পাশে আছি থাকবো।

2

বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি আব্দুর রহমান বিল্লালের সভাপতিত্বে পাঠ্যবই বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের মহিলা ভাইস-চেয়ারম্যান ও উপজেলা মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক পিয়রা বেগম পিওনা, উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তা লুত্ফুর রহমান, রিপোর্টার্স ইউনিটির সভাপতি ও উপজেলা যুবলীগের যুগ্ন-আহবায়ক আব্দুল মমিন বাবুল, প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি জুটন বনিক।   উপজেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও যুবলীগ নেতা মনির হোসেনের সঞ্চলনায় সভায় আরো বক্তব্য রাখেন প্রত্যাশীর সাধারণ সম্পাদক মো. রুবেল চৌধুরী ও যুবলীগকর্মী মোক্তার হোসেন ফয়সাল।

3

মন্তব্য করতে পারেন...

comments

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!