ব্রেকিং

x

বিরল ঘটনা!! দুই বছরে এক কিশোর ২০টি ডিম পেড়েছে।

বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারি ২০১৮ | ২:১৮ অপরাহ্ণ | 684 বার

বিরল ঘটনা!! দুই বছরে এক কিশোর ২০টি ডিম পেড়েছে।
আকমলের 'পাড়া' ডিম

akmol_90


ডেইলি মেইলের প্রতিবেদন

আকমল নামের ১৪ বছরের এক কিশোর দাবি করেছে গত দুই বছরে মোট ২০টি ডিম পেড়েছে সে। এ নিয়ে ব্যাপক চাঞ্চল্য শুরু হয়েছে। আকমলের বাড়ি ভারতের গোয়ায়। বর্তমানে চিকিৎসা চলছে তার। তার এ ঘটনা চিকিৎসকদের রীতিমতো হতবুদ্ধি করে দিয়েছে।


Akmal_14

আকমল

আকবলের বাবা রুসলি বলছেন, তার ছেলে যেসব ডিম পাড়ছে সেগুলো ভাঙার পর দেখা যাচ্ছে সেগুলো হয়তো পুরোটাই কুসুম, নয়তো পুরোটাই ডিমের সাদা অংশ।

এ বিষয়টি নিয়ে ‘চিন্তিত’ আকমলের পরিবার। তাকে বারবার হাসপাতালে ভর্তি করা হয়েছে। ডাক্তারদের সামনেই দুইটি ডিম পেড়েছে আকমল!

আকবলের বাবা রুসলি বলেছেন, সে মোট ২০টি ডিম পেড়েছে। ডাক্তার সামনেই পেড়েছে দুইটা প্রথম ভাঙার পরে দেখি পুরোটাই হলুদ রঙের পদার্থ।

আকমলকে দেখার পর ডাক্তাররা বলছেন, ‘মানব শরীরে ডিম তৈরি হওয়া অসম্ভব।’ হাসপাতালের মুখপাত্র বলেছেন, ‘আমাদের সন্দেহ হচ্ছে যে ডিমগুলো ধাক্কা দিয়ে আকমলের মলদ্বারে ঢোকানো হয়েছে।’

তবে আকমলের বাবা বিষয়টি অস্বীকার করেছেন। তিনি গণমাধ্যমকে বলেছেন, ‘তিনি ডিম ছেলের শরীরে ঢোকাননি। আর তিনি কেন এটা করতে যাবেন?’

বর্তমানে বিষয়টি গভীরভাবে পর্যবেক্ষণের জন্য আকমলকে গোয়ার শেখ ইউসুফ হাসপাতালে আলাদা করে রাখা হয়েছে।  সূত্র: ডেইলি মেইল

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!