ব্রেকিং

x

বিজয়নগরে চেয়ারম্যানসহ ৪ জনের বিরুদ্ধে জালিয়াতির অভিযোগে গ্রেফতারী পরোয়ানা জারী

শুক্রবার, ২৭ এপ্রিল ২০১৮ | ৮:০৭ অপরাহ্ণ | 695 বার

বিজয়নগরে চেয়ারম্যানসহ ৪ জনের বিরুদ্ধে জালিয়াতির অভিযোগে গ্রেফতারী পরোয়ানা জারী

বিজয়নগর পত্তন ইউনিয়ন চেয়ারম্যান কামরুজ্জামান রতনসহ ৪জনের বিরুদ্ধে জালিয়াতি ও প্রতারণার অভিযোগ উঠেছে। আলআমিন নামে এক বিদেশীর মৃত্যুর ক্ষতিপুরণের টাকা আত্মসাতের চেষ্টা করে এই জালিয়াত চক্র। ব্রাহ্মণবাড়িয়া জেলার বিজ্ঞ সিনিয়র চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট (বিজয়নগর) আদালত ৪২০, ৪৬৭,৬৬৮ ও ১৪৪ ধারায় সম্প্রতি তাদের বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারী করেছেন।


মামলাসূত্রে জানাগেছে, বিজয়নগর ইউপি চেয়ারম্যান কামরুজ্জামান (৪৫), ইউনিয়ন পরিষদের স্বাস্থ্য সহকারী আতিকুল ইসলাম, স্থানীয় হারুন মাষ্টার ও আমেনা খাতুনসহ তাদের সহযোগীরা পরিকল্পীতভাবে প্রতারণা ও জালিয়াতি করে স্থানীয় আলআমিনের বিদেশে মৃত্যুদাবীর প্রাপ্ত অর্থ আত্মসাতের চেষ্টা করে। আলআমিনের মৃত্যুর ক্ষতিপুরণের অর্থ আত্মসাত করতে ইউপি চেয়ারম্যান কামরুজ্জামান রতন জাতীয়তার সদনপত্রে আল আমীনকে অবিবাহিত উল্লেখ্য করেন, দায়মুক্ত সনদপত্রের অঙ্গিকার নামা ও ক্ষমতাপত্রের ডকুমেন্টে আতিকুল ইসলাম ও হারুন মাষ্টার স্বাক্ষী ও আমেনা খাতুনকে ঘোষনাকারী হিসাবে ব্যবহার করে অত্যন্ত পরিকল্পিত ভাবে আলআমিনের মৃত্যুর ক্ষতিপুরণের টাকা আত্মসাত করার চেষ্টা করে চেয়ারম্যানসহ এই জালিয়াতি চক্রটি। এই সব অভিযোগ এনে গত ৫ ডিসেম্বর স্থানীয় পত্তন ইউপি এলাকার আৎকাপাড়া গ্রামের মালয়েশিয়া কর্মরত অবস্থায় মৃত্যুবরণকারী আলামিনের স্ত্রী জুমাইয়া বেগম বাদী হয়ে ব্রাহ্মণবাড়িয়ার বিজ্ঞ সিনিয়র চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট (বিজয়নগর) আদালতে মামলাটি দায়ের করেন।


গত ২৩ এপ্রিল ব্রাহ্মণবাড়িয়া জেলার বিজ্ঞ সিনিয়র চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট (বিজয়নগর) আদালত কামরুজ্জামানসহ এই ৪ আসামীর  বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারী করেছেন।

মামলার বাদী পক্ষের আইনজীবী এডঃ সারোয়ার-ই আলম ও এডঃ গোলাপ জানান, বিজ্ঞ আদালত এই মামলার সকল আসামীদের গ্রেফতার করে আদালতে সোপর্দ করতে বিজয়নগর থানার ওসিকে নির্দেশ দিয়েছেন।

 

 

 

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!