ব্রেকিং

x

বিজয়নগরে গৃহবধূর অর্ধগলিত মরদেহ উদ্ধার

বৃহস্পতিবার, ২৬ এপ্রিল ২০১৮ | ১:২৩ অপরাহ্ণ | 531 বার

বিজয়নগরে গৃহবধূর অর্ধগলিত মরদেহ উদ্ধার

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে পারভীন আক্তার (২৫) নামে এক গৃহবধূর অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।


গতকাল বুধবার  রাত ৯ টার দিকে উপজেলার ইছাপুরা ইউনিয়নের খাদুরাইল গ্রামের সিরাজ মিয়ার বাড়ির একটি ডোবা থেকে মরদেহটি উদ্ধার করা হয়। সে একই ইউনিয়নের কুতুবপুর গ্রামের আশ্রব আলীর মেয়ে।


ইছাপুরা ইউনিয়নের (ইউপি) চেয়ারম্যান জিয়াউল হক বুকুল  জানান, গত চার বছর আগে হবিগঞ্জের চুনারুঘাট এলাকায় পারভীনের বিয়ে হয়। কিন্তু বিয়ের পর থেকে এক সন্তানের জননী পারভীনের দাম্পত্য কলহ চলছিল। কলহের জেরে সম্প্রতি পারভীন বাবার বাড়িতে চলে আসে। রোববার রাতে পরিবারের সবার সাথে পারভীন ঘুমাতে যায়। কিন্তু সকাল থেকে সে নিখোঁজ ছিল। এ ঘটনায় তার বাবা বিজয়নগর থানায় একটি সাধারণ ডায়েরী করে। পরে বুধবার রাতে খাদুরাইল গ্রামের সিরাজ মিয়ার বাড়ির একটি ডোবায় মরদেহ ভেসে থাকতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে মরদেহটি উদ্ধার করে।

বিজয়নগর থানার পরিদর্শক (ওসি/ তদন্ত) মো. কবির হোসেন  জানান, আমরা খবর পেয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালের মর্গে পাঠায়েছি। আমরা প্রাথমিক ভাবে ধারনা মরদেহটি পারভীনের। এ ব্যাপারে তদন্ত চলছে।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!