ব্রেকিং

x

বিজেপি হলো নতুন বোতলে পুরনো মদ-প্রকাশ কারাত

রবিবার, ০৪ ফেব্রুয়ারি ২০১৮ | ৯:৪২ পূর্বাহ্ণ | 577 বার

বিজেপি হলো নতুন বোতলে পুরনো মদ-প্রকাশ কারাত
প্রকাশ কারাত

সিপিআইএমের পলিট ব্যুরো সদস্য প্রকাশ কারাত বলেছেন, এই নিবার্চন শুধু ত্রিপুরায় নয়, গোটা দেশের জন্যই গুরুত্বপূর্ণ। এর আগে এখানে নির্বাচনে লড়াই হতো বামফ্রন্ট এবং কংগ্রেস দলের মধ্যে। এবার প্রধান বিরোধী দল বিজেপি কিন্তু এরা কোন নতুন দল নয়। এ হলো নতুন বোতলে পুরনো মদ। এরাই ত্রিপুরার বড়লোক, শোষকদের প্রতিনিধি।


গতকাল শনিবার বিলোনীয়া, ঋষ্যমুখ এবং রাজনগর নামক তিন কেন্দ্রের বামফ্রন্ট সমর্থিত সিপিআইএম প্রার্থী বাসুদেব মজুমদার, বাদল চৌধুরী এবং সুধন দাসের সমর্থনে আলোজিত সমাবেশে তিনি এই কথা বলেছেন।


প্রকাশ কারাত আরো বলেছেন, দেশের রাজনৈতিক আবহাওয়া বদলাচ্ছে। বিজেপি সম্পর্কে মোহভঙ্গ হচ্ছে জনগণের। ত্রিপুরায় ঐক্য, শান্তির পরিবেশ নষ্টকারী বিজেপি-আইপিএফটি-কে  জবাব দিন। ঐক্য স্থাপিত করে জনকল্যাণে নতুন বিকল্প দেখাচ্ছে ত্রিপুরা। অষ্টম বামফ্রন্ট সরকার গড়ে পরাস্ত করুন বিজেপির বিভেদকর্মী, কর্পোরেটমুখী নীতিকে, শক্তি জোগান দেশের বামপন্থী গণতান্ত্রিক বিকল্প গড়ার লড়াইকে।

বিলোনীয়া কেন্দ্রের প্রার্থী সিপিআইএম দক্ষিন ত্রিপুরা জেলা কমিটির সম্পাদক বাসুদেব মজুমদার এর সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, ঋষ্যমুখ কেন্দ্রের প্রার্থী ও সিপিআইএম কেন্দ্রীয় কমিটির সদস্য বাদল চৌধুরী, রাজনগর কেন্দ্রের প্রার্থী সুধন দাস এবং বিলোনীয়া মহকুমা কমিটির সম্পাদক তাপস দত্ত প্রমুখ।

এদিকে একই দিন তিনি সিপাহীজলা জেলার অন্তর্ভুক্ত ২১ নম্বর নলছড়া আসনের সিপিআইএম প্রার্থী তপন চন্দ্র দাস এবং সোনামুড়া আসনের প্রার্থী শ্যামল চক্রবর্তীর সমর্থনে আয়োজিত সমাবেশেও বক্তৃতা করেন। এখানেও তিনি ক্ষমতাসীন দল বিজেপি সরকারের সমালোচনা করে ত্রিপুরা রাজ্যের শান্তি, সম্প্রীতি ও উন্নয়নের ধারা অব্যাহত রাখাতে বামফ্রন্ট সরকারকে অষ্টমবারের জন্য ক্ষমতায় আনার আহ্বান জানান। এখানে দুই প্রার্থী ছাড়াও সিপিআই (এম) দলের স্থানীয় নেতারা উপস্থিত ছিলেন।.

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!