ব্রেকিং

x

বিজেপি দেশকে ঠকাচ্ছে। এখন ত্রিপুরার মানুষকে ঠকাবার চেষ্টা করছে-মানিক সরকার

মঙ্গলবার, ১৩ ফেব্রুয়ারি ২০১৮ | ৯:০৮ পূর্বাহ্ণ | 496 বার

বিজেপি দেশকে ঠকাচ্ছে। এখন ত্রিপুরার মানুষকে ঠকাবার চেষ্টা করছে-মানিক সরকার

সিপিআইএমের পলিট ব্যুরো সদস্য ও ত্রিপুরারাজ্যের মুখ্যমন্ত্রী মানিক সরকার বলেছেন, বিজেপি ভালো করেই জানে ত্রিপুরারাজ্যে ওরা সরকারে আসবে না। এই জন্যই তারা যা খুশি তাই প্রতিশ্রুতি দিচ্ছে। এখন যদি বলেন আকাশের চাদ চাই, তারা চাই, বিজেপি বলবে দেব, দেব, দেব-ভোট দিন। এতে যদি বিভ্রান্ত হন, মোহগ্রস্থ হন, ঠকে যাবেন। এরা দেশকে ঠকাচ্ছে। এখন তারা ত্রিপুরার মানুষকে ঠকাবার চেষ্টা করছে। ত্রিপুরার মানুষকে ঠকাবার জন্য বাজপাখির মতো হামলে পড়ার চেষ্টা করছে। সাবধান থাকতে হবে।


গতকাল সোমবার দুপুরে বামফ্রন্ট প্রার্থীদের সমর্থনে শান্তিবাজারে আয়োজিত বিশাল নির্বাচনী সভায় বক্তব্য রাখতে গিয়ে এই সব কথা বলেন তিনি।


মানিক সরকার আরো বলেন, বিজেপি বাইরে থেকে লোক আনছে। টাকা, পয়সা, লোটা, কম্বল নিয়ে ঢুকছে। ত্রিপুরার মানুষকে ওরা বাজারের তরকারীর মতো মনে করছে। ধরাও পড়ছে। এলাকায় কাউকে দেখলে কথা বলুন, জানতে চার কেন এসেছেন? সন্দেহ হলে পুলিশকে খবর দিন। এছাড়াও বিজেপি জোটের ইস্তেহার নিয়ে কঠোর সমালোচনা করেন মুখ্যমন্ত্রী।

সবশেষে মুখ্যমন্ত্রী দলের নেতা কর্মীদের কাছে আবেদন জানিয়ে বলেন যারা এখনো বিভ্রান্তির অতলে আছেন, তাদের বুঝিয়ে সঙ্গে আনার দায়িত্ব আপনাদের গ্রহন করতে হবে। ত্রিপুরারাজ্যের শান্তি, সম্প্রীতি, অখন্ডতা আর উন্নয়নকে এগিয়ে নিয়ে যাবার জন্য বামফ্রন্ট প্রার্থীদের আরও বেশি ভোটের ব্যবধানে জয়ী করুন।

জনসভায় সিপিআইএমের প্রার্থী মণীন্দ্র রিয়াং,যশবীর ত্রিপুরা, বাসুদেব মজুমদার, মাধব সাহা বক্তব্য রাখেন। এছাড়া অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন পরিমল সেনগুপ্ত, মুড়াসিং, ওসমান গনি, মানিক বিশ্বাস, জয়বাহাদুর জমাতিয়া,

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!