ব্রেকিং

x

বিজেপি ত্রিপুরায় ভোটারদের প্রলুব্ধ করতে দেদার অর্থ খরচ করছে-বিমান বসু

বৃহস্পতিবার, ০১ ফেব্রুয়ারি ২০১৮ | ৫:০১ অপরাহ্ণ | 569 বার

বিজেপি ত্রিপুরায় ভোটারদের প্রলুব্ধ করতে দেদার অর্থ খরচ করছে-বিমান বসু
বিমান বসু

ত্রিপুরারাজ্যের বিধানসভার নির্বাচনী জনসভায় বিজেপির সমালোচনা করেছেন সিপিআইএমের পলিট ব্যুরো সদস্য ও পশ্চিমবঙ্গ বামফ্রন্ট কমিটির চেয়ারম্যান বিমান বুস। তিনি বলেছেন, পয়সা দিয়ে যারা মানুষের মূল্য ঠিক করে তারা দেশ ও দেশবাসীর স্বার্থে কাজ করতে পারেনা। ত্রিপুরায় আসন্ন বিধানসভা নির্বাচনের আগে ভোটারদের প্রলুব্ধ করতে বিজেপি দেদারছে অর্থ খরচ করছে। বুধবার সন্ধ্যায় রামধনগর বিধানসভা কেন্দ্রের জয়পুর ও বনমালীপুর বিধানসভা কেন্দ্রের কল্যাণীতে বামফ্রন্ট প্রার্থীদের সমর্থনে আয়োজিত নির্বাচনী জনসভায় তিনি এই সব কথা বলেছেন।
তিনি আরো বলেছেন, বামফ্রন্ট সরকারের উন্নয়ন কাজের ফলে এলাকায় পরিবর্তনের ছোয়া লেগেছে। বামফ্রন্ট সরকার ছাড়া এলাকার উন্নয়ন সম্ভব নয়। উন্নয়নের ধারা অব্যহত রাখতে এবং হিন্দু মুসলিম সম্প্রীতি বজায় রাখতে পুনরায় বামফ্রন্ট সরকার চাইছে এলাকাবাসী। দেশে বিজেপি ক্ষমতায় আসার পর গত সাড়ে তিন বছরে মাত্র এক শতাংশ মানুষের হাতে দেশের সম্পদের ৭৩ শতাংশ। এটা দেশের জন্য ভয়ঙ্কর। বিজেপি ত্রিপুরারাজ্যকে অশান্ত করার চেষ্টা করছে অভিযোগ করে বিমান বসু আরো বলেছেন, তারা উপজাতিভিত্তিক দলের সঙ্গে জোট করছে। যারা জঙ্গি সংগঠনের সঙ্গে যুক্ত। নির্বাচনে জয়ী হওয়ার জন্য যারা উগ্রবাদীর সঙ্গে জড়িত তারা, মানুষের বন্ধু হতে পারে না।
আগরতলার বনমালীপুর বিধানসভা আসনে সিপিআইএমের প্রার্থী অমল চক্রবর্তী’র সমর্থনে আয়োজিত জনসভায় অন্যান্যদের মধ্যে ছিলেন প্রার্থী অমল চক্রবর্তী, আগরতলা পুরনিগমের মেয়র সিপি আইএম নেতা ড. প্রফুল্লজীৎ সিনহা প্রমুখ।



আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!