ব্রেকিং

x

বিজেপি জোট সাম্প্রদায়িক বিভেদ তৈরীর জোট-মানিক সরকার

বৃহস্পতিবার, ১৫ ফেব্রুয়ারি ২০১৮ | ৯:৩৪ পূর্বাহ্ণ | 453 বার

বিজেপি জোট সাম্প্রদায়িক বিভেদ তৈরীর জোট-মানিক সরকার
মানিক সরকার

সিপিআইএমের পলিট ব্যুরো সদস্য ও ত্রিপুরার মুখ্যমন্ত্রী মানিক সরকার বলেছেন,  নির্বাচন হচ্ছে নীতির লড়াই, নীতি হলো আপনি শান্তির পক্ষে না অশান্তির পক্ষে। সম্প্রীতির পক্ষে না বিভাজনের পক্ষে। লুটের পক্ষে না সত্তার পক্ষে। বামফ্রন্ট হচ্ছে শান্তি, সম্প্রীতি, উন্নয়নের পক্ষে। উল্টো দিকে বিজেপি-আইপিএফটি হচ্ছে অশান্তির জোট। সাম্প্রদায়িক বিভেদ তৈরীর জোট। সংহতি বিনষ্টের জোট। লুন্ঠনের জোট। ধ্বংসের জোট। এখানে ব্যক্তির কোন প্রশ্ন নেই। সুতরাং আপনারা ভোট দেবেন নীতির পক্ষে।


গতকাল বুধবার মুখ্যমন্ত্রী তার নির্বাচন এলাকা ধনপুরের বিভিন্ন এলাকায় ৪টি নির্বাচনী জনসভায় বক্তৃতাকালে এই সব কথা বলেন।


ভোটের মুখে ত্রিপুরা রাজ্যের শান্তি-সম্প্রীতি ভাঙ্গার চেষ্টা যারা করবে, তাদের প্রতিহত করার আহবান জানিয়ে জনগণের উদ্দেশ্যে মুখ্যমন্ত্রী মানিক সরকার বলেন, হোটেল দখল করে, বাড়ি ভাড়া করে বাইরের যে সমস্ত লোকেরা এখানে শান্তি ভাঙ্গার চেষ্টা করবে, তাদের কিন্তু প্রতিহত করবে। পরিস্কার করে বলতে হবে, দাতের মধ্যে বিষ নিযে এসেছেন তো। এই বিষদাত ত্রিপুরার মাটিতে পুততে দেবো না। অনেক কষ্ট করে এ রাজ্যে হিন্দু, মুসলমান, বৌদ্ধ, খ্রিষ্টানের মধ্যে ঐক্য সংহতি গড়ে তুলে শান্তি-সম্প্রীতি ফিরিয়ে এনেছেন আপনারা। একে বিনষ্ট হতে দেবেন না। তবে কেউ আইন নিজের হাতে নেবেন না। যারা অশান্তি করতে আসবে তাদেরকে পুলিশের হাতে তুলে দিন।

জনসভায় অন্যান্যদের মধ্যে ছিলেন বিশ্বমনি মুড়া সিং, সুরেশ দাশ, গৌরাঙ্গ ঠাকুরতা, রাম কৃষ্ণ ত্রিপুরা, বিষ্ণুপদ ত্রিপুরা, মানিক দাশগুপ্ত, উদয়বাসী ত্রিপুরা প্রমুখ।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!