ব্রেকিং

x

বিজেপি জোট বহুমুখী ঘৃন্য, কুটিল চক্রান্তে লিপ্ত-মানিক সরকার

বুধবার, ১৪ ফেব্রুয়ারি ২০১৮ | ৯:১২ পূর্বাহ্ণ | 422 বার

বিজেপি জোট বহুমুখী ঘৃন্য, কুটিল চক্রান্তে লিপ্ত-মানিক সরকার
মানিক সরকার

সিপিআইএমের পলিট ব্যুরো সদস্য ও ত্রিপুরারাজ্যের মুখ্যমন্ত্রী মানিক সরকার বলেছেন, রক্তনদীর স্রোত পেরিয়ে বহুকষ্টে ত্রিপুরায় শান্তি স্থাপন হয়েছে। এই শান্তিকে চুরমার করার জন্য বিজেপি জোট বহুমুখী ঘৃন্য, কুটিল চক্রান্তে লিপ্ত  হয়েছে। তাদের এই চক্রান্ত মানুষ ধরে ফেলেছে।


গতকাল মঙ্গলবার আগরতলা, বাশপুকুর, কড়াইমুড়ার তিনটি নির্বাচনী জনসভায় তিনি এই কথা বলেন।


মানিক সরকার আরো বলেছেন, ত্রিপুরারাজ্যের মানুষকে বিজেপি ‘পালটানোর’ কথা বলছে কিন্তু প্রধানমন্ত্রী নিজের রাজ্য গুজরাটেই এখন পা রাখতে পারছেন না। মাটি সরে সরে যাচ্ছে। পচন ধরেছে। বিজেপির অসত্য, মিথ্যা, প্ররোচনা, প্রবঞ্চনা মানুষ ধরে ফেলেছে। আর প্রধানমন্ত্রী এখানে বারবার আসছেন ত্রিপুরাকে পালটাতে। প্রধানমন্ত্রীকে তার নিজের দুর্গের আগুন আগে সামলানোর কথা বলেছেন মুখ্যমন্ত্রী মানিক সরকার।

মানিক সরকার আরো বলেছেন, ধর্মের নামে মানুষকে বিভাজন করার বিজেপির চক্রান্ত সম্পর্কে এদিন আবারও মানুষকে সর্তক করে দেন। সংখ্যালঘু মানুষের উপর বিজেপি শাসিত রাজ্যগুলিতে এমন সন্ত্রাস নামিয়ে এনেছে গেরুয়াবাহিনী তা তুলে ধরে মানিক সরকার বলেছেন, সব থেকে খারাপ রাজ্য এখন উত্তরপ্রদেশ। তথ্য অনুযায়ী গত ৬ দিনে উত্তরপ্রদেশে খুন হয়েছে ২৪০জন মানুষ, নারী ধর্ষণ হয়েছে ১৮০জন। ওখানের বিজেপি সরকারের মুখ্যমন্ত্রী নাকি ত্রিপুরায় এসেছেন। তাকে গেরুয়া কাপড় পড়িয়ে গাড়িতে বসিয়ে বিভিন্ন জায়গায় ঘুরিয়ে ঘুরিয়ে বক্তৃতা করাচ্ছে বিজেপি।

জনসভায় অন্যান্যদের মধ্যে বক্তৃতা করেন নারায়ন চৌধুরী, ভানু লাল সাহা, সোরামনি সুত্রধর, বাবুল দেবনাথ, ভুলন দাস, কল্যাণী চৌধুরী, গাজি মিয়া, নারায়ন দেব, সুব্রত চক্রবর্তী ঝর্না দাস প্রমুখ।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!