ব্রেকিং

x

ত্রিপুরা বিধানসভার নির্বাচন

বিজেপি জোট ত্রিপুরারাজ্যকে লুটেপুটে খেতে চায়-মানিক সরকার

বুধবার, ০৭ ফেব্রুয়ারি ২০১৮ | ৯:২৭ পূর্বাহ্ণ | 454 বার

বিজেপি জোট ত্রিপুরারাজ্যকে লুটেপুটে খেতে চায়-মানিক সরকার
মানিক সরকার-ফাইল ছবি

সিপিআইএমের পলিট ব্যুরো সদস্য ও ত্রিপুরারাজ্যের মুখ্যমন্ত্রী মানিক সরকার বলেছেন, বিজেপি জোট ত্রিপুরারাজ্যকে লুটেপুটে খেতে চায়, তারা জানে বামফ্রন্ট সরকারকে হটানো না গেলে লুটেপুটে খাওয়া সম্ভব নয়। তাই যে কোনও ভাবেই বামফ্রন্ট সরকারকে উৎখাত করতে হবে। এই জন্যই উপজাতি থেকে বাঙ্গালী আর বাঙ্গালী থেকে উপজাতিকে আলাদা করতে হবে। তাই এদের মুখে আলাদা রাজ্যের স্লোগান। গতকাল মঙ্গলবার আনন্দবাজার, সাতনালা ও লালজুড়ির তিনটি নির্বাচনী জনসভায় তিনি এই সব কথা বলেন।


মুখ্যমন্ত্রী মানিক সরকার জনগণকে উদ্দেশ্যে করে বলেছেন, বিজেপি এবং আইপিএফটির সুবিধাবাদী অশুভ আতাত সম্পর্কে সর্তক থাকতে এবং একে পরাস্ত করতে হবে। তিনি একযোগে বিজেপি ও আইপিএফটিকে তীব্র আক্রমন করে ওদের জনবিরোধী নীতি আর রাজ্যভাগের চক্রান্তের বিরুদ্ধে রুখে দাড়িয়ে ভোটের বাক্সে তাদের সমুচিত জবাব দিতে জনগণের প্রতি আবেদন জানিয়ে বলেছেন বামফ্রন্ট সরকার জনগনের পাশে ছিলো, আছে, থাকবে।


জনসভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন লুসমাই রিয়াং, ধীরেন্দ্র নম:, ললিত দেবনাথ, মিলন বড়ুয়া, অনিল চাকমা, শ্যামল রায়, পরেশ সরকার প্রমুখ,

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!