ব্রেকিং

x

বিএনপি কোর্টকে পকেটে রাখত : কসবায় আইনমন্ত্রী

শনিবার, ০৬ জুলাই ২০১৯ | ১১:০৬ পূর্বাহ্ণ | 223 বার

বিএনপি কোর্টকে পকেটে রাখত : কসবায় আইনমন্ত্রী

পাবনার ঈশ্বরদীতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ট্রেনবহরে হামলার ঘটনায় আদালতের দেয়া রায়কে ফরমায়েশি বলে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর যে অভিযোগ করেছেন তা সঠিক নয় বলে মন্তব্য করেছেন আইনমন্ত্রী আনিসুল হক।

শুক্রবার দুপুরে ব্রাহ্মণাবড়িয়া কসবা উপজেলা পরিষদের নবনির্মিত ভবনের উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।


আইনমন্ত্রী বলেন, হামলার ঘটনা ঘটেছে ১৯৯৪ সালে আর তদন্ত শুরু হয়েছিল বিএনপির আমলে ১৯৯৫ সালে। মামলার বিচার কাজ শুরু হয়েছে ১৯৯৮ সালে। ২২ বছর পর এ মামলার রায় হয়েছে। সাক্ষ্য-প্রমাণের ভিত্তিতে বিচারিক আদালত রায় দিয়েছেন। এখানে ফরমায়েশি রায়ের প্রশ্ন ওঠে কী করে সেটা আমি বুঝি না।

তিনি বলেন, বিএনপির আমলে আইনের শাসন ছিল না। তারা পকেটের মধ্যে কোর্টকে রাখত। সেই আমল বদলে গেছে। কিন্তু তাদের চিন্তাধারা বদলায়নি। তাই তারা এসব আজে-বাজে কথা বলছে।

খালেদা জিয়া প্রসঙ্গে আইনমন্ত্রী বলেন, খালোদা জিয়াকে তার অসুস্থতা যতটুকু আছে তার থেকেও যেন বেশি সেবা করা যায় সেজন্যই হাসপাতালে রাখা হয়েছে। এমন কোনো ব্যক্তি নেই যার সাজা হয়েছে এবং তাকে প্রতিপালনের জন্য বিনা দোষে কারাগার বরণ করছে। সেই ফাতেমাকেও তার (খালেদা জিয়া) সঙ্গে দেয়া হয়েছে।

এ সময় মন্ত্রীর সঙ্গে ব্রাহ্মণবাড়িয়ার জেলা প্রশাসক হায়াত-উদ-দৌলা খান ও কসবা উপজেলা পরিষদের চেয়ারম্যান রাশেদুল কায়সারসহ আওয়ামী লীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

মন্তব্য করতে পারেন...

comments

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!