ব্রেকিং

x

বিএনপির মনোনয়ন প্রত্যাশী মুশফিকুর রহমান দেশে ফিরেছেন

রবিবার, ২৫ নভেম্বর ২০১৮ | ৮:৫৭ অপরাহ্ণ | 1576 বার

বিএনপির মনোনয়ন প্রত্যাশী মুশফিকুর রহমান দেশে ফিরেছেন

ব্রাহ্মণবাড়িয়া-৪ কসবা ও আখাউড়া আসনে বিএনপির মনোনয়ন প্রত্যাশী সাবেক এমপি ও বেগম খালেদা জিয়ার উপদেষ্টা মুশফিকুর রহমান কানাডা থেকে দেশে ফিরেছেন । তিনি গতকাল শনিবার রাত ১১টায় ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করলে আখাউড়া ও কসবা উপজেলা বিএনপি ও তার অঙ্গসহযোগী সংগঠনের নেতাকর্মীরা অভ্যর্থনা জানান। মুশফিকুর রহমানের দেশে ফেরার বিষয়টি নিশ্চিত করেছেন আখাউড়া উপজেলা বিএনপির সাধারন সম্পাদক আবুল মনসুর মিশন।


বিএনপির কয়েকজন নেতাকর্মী জানায়, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ব্রাহ্মণবাড়িয়া-৪ কসবা ও আখাউড়া আসনে বিএনপি থেকে নির্বাচনে অংশগ্রহন করতে এবং দলের প্রয়োজনে দেশে ফিরেছেন মুশফিকুর রহমান।


আখাউড়া উপজেলা বিএনপির সাধারন সম্পাদক আবুল মুনসুর মিশন জানান, কসবা ও আখাউড়া আসনে বিএনপিতে মুশফিকুর রহমানের বিকল্প নেই। সাবেক সচিব, বিশ্ব ব্যাংকের নির্বাহী পরিচালক ও বেগম খালেদা জিয়ার উপদেষ্টা মুশফিকুর গতকাল শনিবার দেশে ফেরার পরই কসবা ও আখাউড়া বিএনপির নেতাকর্মীদের মধ্যে প্রাণ চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। সক্রিয় হয়ে উঠেছে বিএনপি ও তার অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা। আগামী নির্বাচনে বিএনপি থেকে মুশফিকুর রহমানের মনোনয়ন নিশ্চিত বলেও তিনি জানিয়েছেন।

এদিকে উপজেলা বিএনপির সাধারন সম্পাদক আবুল মুনসুর মিশন আরো জানান, গতকাল শনিবার রাতে মুশফিকুর রহমান হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করলে তাকে ফুল দিয়ে অভ্যর্থনা জানান, কসবা উপজেলা বিএনপির আহবায়ক মো: ইলিয়াছ মিয়া, আখাউড়া উপজেলা বিএনপির সাধারন সম্পাদক আবুল মুনসুর মিশন, আখাউড়া উপজেলা বিএনপির যুগ্ম সাধারন সম্পাদক কাজী শরীফ খাদেম, কসবা পৌরসভা বিএনপির সভাপতি আশরাফ আলী, আখাউড়া পৌরসভা বিএনপির দপ্তর সম্পাদক  ও দলিল লিখক তাজবীর আহমেদ, উপজেলা ছাত্রদলের সহ-সভাপতি মো: ফজলে রাব্বি, ছাত্রদল নেতা সুমন চৌধুরী, ইরফান মোর্শেদ প্রমুখ।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!