ব্রেকিং

x

আইনমন্ত্রী আনিসুল হক বলেছেন-

বিএনপি’র আমলে দেশে কখনোই আইনের শাসন ছিল না

শুক্রবার, ০৬ এপ্রিল ২০১৮ | ৯:১২ অপরাহ্ণ | 714 বার

বিএনপি’র আমলে দেশে কখনোই আইনের শাসন ছিল না

বিএনপি’র আমলে দেশে কখনোই আইনের শাসন ছিল না – আইনমন্ত্রী আনিসুল হক

বিএনপি’র আমলে দেশে কখনোই আইনের শাসন ছিল না। তারা বঙ্গবন্ধু হত্যা ও জাতীয় চার নেতা হত্যা মামলার বিচার প্রক্রিয়াগুলো বন্ধ করেছে। রাতারাতি সংবিধান পরিবর্তন করেছে। আওয়ামী লীগ সরকার যুদ্ধাপরাধসহ বিভিন্ন অপরাধের বিচার কাজ সম্পন্ন করে প্রমাণ করেছে এ সরকারের আমলেই দেশে আইনের শাসন প্রতিষ্ঠা হয়েছে। আর বিএনপি নেতারা বলে এখন নাকি আইনের শাসন নেই। দলের নেতাকে জেল থেকে বের করতেই বিএনপি নেতারা এসব মিথ্যাচার করছে।
আজ শুক্রবার বিকেলে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলার ধরখার ইউনিয়নের তন্তর বাসস্ট্যান্ড এলাকায় আয়োজিত যুব সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। ধরখার ইউনিয়ন যুবলীগের সভাপতি হাফেজ মো. জাহাঙ্গীরের সভাপতিত্বে যুব সমাবেশে আরও বক্তব্য রাখেন আখাউড়া উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক অধ্যক্ষ মো. জয়নাল আবেদীন, পৌরসভার মেয়র তাকজিল খলিফা কাজল, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. মুরাদ হোসেন ও ধরখার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরিফুল হক বাছির। এছাড়া মঞ্চে উপস্থিত ছিলেন, জেলা পরিষদের সদস্য আবুল কাশেম ভূইয়া, উপজেলা আওয়ামীলীগের যুগ্ন-আহবায়ক সেলিম ভূইয়া,  পৌর আওয়ামীলীগের সভাপিত ড. আব্দুল্লাহ ভূইয়া বাদল অ্যাডভোকেট, উপজেলা যুবলীগের যুগ্ন-আহবায়ক আতাউর রহমান নাজিম, আব্দুল মমিন বাবুল, পৌর-যুবলীগের সভাপতি মনির খা, সাধারণ সম্পাদক কাউছার ভূইয়া, মোগড়া ইউনিয়ন যুবলীগের সভাপতি আবু কাউছার ভূইয়া, পৌর যুবলীগের সাধারণ সম্পাদক প্রার্থী জুয়েল রানা, উপজেলা যুবলীগের আহবায়ক কমিটির সদস্য রাজেশ সাহা ও ধরখার, মোগড়া ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক প্রার্থী রফিকুল ইসলাম সবুজ প্রমুখ।
দুর্নীতির মামলায় খালেদার সাজা প্রসঙ্গে মন্ত্রী বলেন, খালেদা জিয়ার সাজা হয়েছে দুর্নীতি দমন কমিশনের (দুদক) মামলায়। এখানে সরকারের কোনো প্রতিহিংসা নেই। আমরা যদি প্রতিহিংসায় বিশ্বাস করতাম তাহলে ২০১৪ সাল থেকে এখন পর্যন্ত খালেদা জিয়াকে ১৪ বার জেলে আসা-যাওয়া করতে হতো।’


মন্তব্য করতে পারেন...

comments

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!