ব্রেকিং

x

‘বাবরি মসজিদের জন্য প্রাণ দিতেও প্রস্তুত’

রবিবার, ০৪ মার্চ ২০১৮ | ১১:১৫ অপরাহ্ণ | 402 বার

‘বাবরি মসজিদের জন্য প্রাণ দিতেও প্রস্তুত’

যে কোনও মূল্যে তৈরি করতে হবে বাবরি মসজিদ। প্রয়োজনে সেই মসজিদ তৈরির জন্য প্রাণ দিতেও প্রস্তুত রয়েছেন সাংসদ আসাদুদ্দিন ওয়াইসি।

নিজামের শহরের একটি অনুষ্ঠানে দাঁড়িয়ে এমনই দাবি করেছেন এআইএমআইএম প্রধান আসাদুদ্দিন। উক্ত অনুষ্ঠানে প্রকাশ্যে দাঁড়িয়েই বাবরি মসজিদের জন্য শহিদ হওয়ার কথা বলেছেন। এমনই একটি ভিডিও ফুটেজ প্রকাশ করেছে জাতীয় স্তরের সংবাদমাধ্যম রিপাবলিক টিভি।

অযোধ্যার বিতর্কিত জমিতে রাম মন্দির এবং বাবরি মসজিদ নিয়ে বিবাদ দীর্ঘদিনের। আদালতের বাইরে দুই পক্ষের মধ্যে বিষয়টি মিটিয়ে নেওয়ার কথা বলেছেন সুপ্রিম কোর্টের বিচারপতি।

অন্যদিকে, অযোধ্যার বিতর্কিত জমিতে রাম মন্দির গঠনের পক্ষে সওয়াল করেন অল ইন্ডিয়া মুসলিম পার্সোনেল ল বোর্ডের সদস্য সালমান নাদভি। এরপরেই তাঁর সর্বভারতীয় মুসলিম সংগঠনের সদস্যপদ খারিজ করে দেওয়া হয়। নিজের অল ইন্ডিয়া মুসলিম পার্সোনেল ল বোর্ডের সদস্যপদ খারিজ হয়ে যাওয়ার জন্য আসাদুদ্দিন ওয়াইসিকে দায়ি করেছিলেন সালমান নাদভি। এর জবাবে আসাদুদ্দিন বলেন, “কেউ কেউ বলেন যে আসাদুদ্দিনের জন্য তাঁকে অল ইন্ডিয়া মুসলিম পার্সোনেল ল বোর্ড থেকে সরিয়ে দেওয়া হয়েছে। তাঁদের উদ্দেশ্যে বলছি, আপনারা কী মসজিদের জন্য প্রাণ দিতে পারবেন? যদি আমার মৃতদেহের উপর দিয়ে বাবরি মসজিদ তৈরি করতে হয় তাহলে আমি নিজের প্রাণ দিতেও প্রস্তুত।” বাবরি মসজিদের জন্য স্বেচ্ছায় হাসতে হাসতে নিজের প্রাণ দিয়ে দেবেন বলে জানিয়েছেন আসাদুদ্দিন।

আসাদুদ্দিনকে জবাব দিয়েছেন সালমান নাদভি। তিনি বলেছেন, “অল ইন্ডিয়া মুসলিম পার্সোনেল ল বোর্ড থেকে আসাদুদ্দিনকে সরাতে লাগবে না। বোর্ডের মেয়াদ শেষ হয়ে গেলে এমনিতেই সরে যাবেন।” বিহার এবং উত্তর প্রদেশের বিধানসভা নির্বাচনে প্রার্থী দিয়েছিল আসাদুদ্দিন ওয়াইসি-র এআইএমআইএম। উক্ত দুই রাজ্যে প্রার্থী দিয়ে মুসলিম ভোট ভাগ করতে আসাদুদ্দিন সাহায্য করেছে বলেও অভিযোগ করেছেন সালমান।

সুত্র: Kolkata24x7

মন্তব্য করতে পারেন...

comments

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!