ব্রেকিং

x

ত্রিপুরাস্থ বাংলাদেশ হাই কমিশনে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীতে ত্রিপুরার উপমুখ্যমন্ত্রী যিষ্ণ দেববর্মা বলেছেন

বাংলাদেশের সঙ্গে সম্পর্ক আরও মজবুত করবে ত্রিপুরার নতুন সরকার

শনিবার, ১৭ মার্চ ২০১৮ | ১০:৪৫ অপরাহ্ণ | 739 বার

বাংলাদেশের সঙ্গে সম্পর্ক আরও মজবুত করবে ত্রিপুরার নতুন সরকার

ত্রিপুরারাজ্যের উপমুখ্যমন্ত্রী যিষ্ণ দেববর্মা বলেছেন,  বাংলাদেশের সঙ্গে সম্পর্ক আরও মজবুত করার বিষয়ে গুরুত্ব দেবে ত্রিপুরার নতুন সরকার। আজ শনিবার  ত্রিপুরার রাজধানী আগরতলার কুঞ্জবনে অবস্থিত বাংলাদেশ সহকারী হাইকমিশনের উদ্যোগে  আয়োজিত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৮তম জন্মবার্ষিকী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন।


তিনি আরো বলেছেন, বাংলাদেশের সঙ্গে ভারতের বিশেষ করে ত্রিপুরা রাজ্যের শুধু কূটনৈতিক সম্পর্কই নয়, রয়েছে ব্যবসায়ীক, সামাজিক ও আত্মীক সম্পর্ক। তাছাড়া ১৯৭১ সালের মুক্তিযুদ্ধে বাংলাদেশের মানুষের পাশাপাশি ত্রিপুরা রাজ্যের সাধারণ মানুষও অতোপ্রতো ভাবে জড়িত ছিলো।


শনিবার সকালে সহকারী হাইকমিশনে বাংলাদেশের জাতীয় পতাকা উত্তোলনের মাধ্যমে অনুষ্ঠান সূচনা করেন সহকারী হাইকমিশনার মো. সেখাওয়াত হোসেন। এরপর বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধাজ্ঞাপন করা হয়।

অনুষ্ঠানে বাংলাদেশের রাষ্ট্রপতির বাণী পাঠ করেন সহকারী হাইকমিশনার মো. শেখাওয়াত হোসেন। প্রধানমন্ত্রীর বাণী পাঠ করেন প্রথম সচিব মো. মনিরুজ্জামান ও দ্বিতীয় সচিব মো. ইকবাল হোসেন।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!