ব্রেকিং

x

বাংলাদেশী রোগীদের সুবিধার্থে আগরতলায় আসছেন ভারতের বিখ্যাত ডাক্তাররা

রবিবার, ৩০ জুন ২০১৯ | ২:৪৭ অপরাহ্ণ | 1261 বার

বাংলাদেশী রোগীদের সুবিধার্থে আগরতলায় আসছেন ভারতের বিখ্যাত ডাক্তাররা

বাংলাদেশী নিউরো সংক্রান্ত রোগীদের সুবিধার্থে ভারত ত্রিপুরারাজ্যের রাজধানী আগরতলায় একটি আউটরীচ ক্লিনিক চালু হয়েছে। প্রতি মাসের তৃতীয় সপ্তাহের রোববার দিনব্যাপী আগরতলা শহরের লহ্মী ক্লিনিকে ভারতের বিখ্যাত ডাক্তাররা রোগীদের চিকিৎসা সেবা প্রদান করবে।

ppe

এ উপলক্ষ্যে গতকাল শনিবার বিকালে ত্রিপুরার রাজধানী আগরতলায় এক সংবাদ সম্মেলন হয়। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বিখ্যাত নিউরো সার্জন প্রফেসর ডা: ফুমিনারী কোমাস্তু, কোলকাতার নিউরো সার্জন ডা: পার্থ ঘোষ, লহ্মী ক্লিনিকের ব্যবস্থাপক সুজিত রায়, কোলকাতা ইনস্টিটিউট অব নিউরো সায়েন্সের ম্যানেজার তাপস গুহ। এই সংবাদ সম্মেলনে বাংলাদেশ থেকে প্রতিনিধিত্ব করেন আখাউড়া প্রেসক্লাবের সাধারন সম্পাদক নুরুন্নবী ভুইয়া।


সুজিত রায় জানায়, কোলকাতা থেকে বিখ্যাত নিউরো সার্জনরা রোগী দেখতে প্রতিমাসে একবার আসবেন আগরতলায়, বাংলাদেশের হাজার হাজার নিউরো সংক্রান্ত রোগী ভারতের কোলকাতাসহ বিভিন্ন প্রদেশে চিকিৎসা করাতে যান। আগরতলায় এই আউটরীচ ক্লিনিক চালু হওয়ায় খুব সহজে চিকিৎসা সেবা পাবে তারা এবং অর্থ ও সময়ের সাশ্রয় হবে।

Facebook Comments

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com