ব্রেকিং

x

বাংলাদেশকে ব্যর্থ রাষ্ট্র করার রাজনীতি করে বিএনপি-জামায়fত: কসবায় আইনমন্ত্রী

বুধবার, ২৮ মার্চ ২০১৮ | ১২:২৩ পূর্বাহ্ণ | 568 বার

বাংলাদেশকে ব্যর্থ রাষ্ট্র করার রাজনীতি করে বিএনপি-জামায়fত: কসবায় আইনমন্ত্রী

বিএনপি ও জামায়াত বাংলাদেশকে ব্যর্থ রাষ্ট্র হিসেবে পরিণত করার ষড়যন্ত্র করে বলে মন্তব্য করেছেন আইন, বিচার ও সংসদবিষয়ক মন্ত্রী আনিসুল হক এম.পি। তিনি জানান, স্বাধীনতার পর থেকে করা তাঁদের এ ষড়যন্ত্র এখনো অব্যাহত আছে।
তিনি আজ  মঙ্গলবার দুপুরে কসবা পৌর এলাকার কদম তলায় মুক্তিযোদ্ধাদের জন্য নবনির্মিত কমপ্লেক্স এর ভিত্তি প্রস্তর স্থাপন উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। মন্ত্রী বলেন, ‘জিয়াউর রহমান মুক্তিযুদ্ধের মুখোশ লাগিয়ে রাজকারদেরকে রাষ্ট্রীয় ক্ষমতায় বসিয়েছেন।’
কসবা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) হাসিনা ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন, কসবা উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট আনিছুল হক ভূইয়া, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক এম জে হাক্কানী, অ্যাডভোকেট রাশেদুল কায়ছার জীবন, রহুল আমীন ভূইয়া বকুল, কসবা পৌরসভার মেয়র এমরান উদ্দিন জুয়েল, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শাহিন সুলতানা, নারী ভাইস চেয়ারম্যান বিলকিছ বেগম প্রমুখ। মন্ত্রী সকালে মহানগর প্রভাতী ট্রেন ঢাকা থেকে আখাউড়া এসে সড়ক পথে কসবায় যান।
বিএনপি জামায়াতের সমালোচনা করে মন্ত্রী আরো বলেন, ‘বঙ্গবন্ধুর কন্যা আপনাদেরকে মর্যাদার আসনে বসিয়েছেন। বাংলাদেশ এখন উন্নয়নের রুল মডেল। বৈদেশিক মুদ্রার রিজার্ভ বেড়ে দাঁড়িয়েছে ৩৩ বিলিয়ন মার্কিন ডলারে। তাই আগামী নির্বাচনে শেখ হাসিনা সরকারকে নির্বাচিত করার কোনো বিকল্প নেই।’



আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!