ব্রেকিং

x

আখাউড়া টেকনিক্যাল মাদরাসার দাখিল ও আলিম পরীক্ষার্থীদের বিদায়ী অনুষ্ঠান

বর্তমান সরকার মাদরাসা বান্ধব সরকার- আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা

সোমবার, ২৯ জানুয়ারি ২০১৮ | ৩:৪৬ অপরাহ্ণ | 899 বার

বর্তমান সরকার মাদরাসা বান্ধব সরকার- আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা
প্রধান অতিথি উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শামছুজ্জমানকে উপহার দিয়ে বরণ করছেন মাদরাসা পরিচালনা কমিটির সভাপতি ফোরকান আহাম্মদ খলিফা

আজ সোমবার  আখাউড়া টেকনিক্যাল ইসলামীয়া আলীম মাদরাসার দাখিল ও আলিম পরীক্ষার্থীদের বিদায় উপলক্ষ্যে মিলাদ ও দোয়ার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। একই অনুষ্ঠানে অত্র মাদরাসার শিক্ষক আবুল হোসেনকে অবসর জনিত বিদায়ী সংবর্ধনা দেয়া হয়েছে।


সকাল ১১টায় মাদরাসা হলরুমে পরিচালনা কমিটির সভাপতি ফোরকান আহাম্মদ খলিফার সভাপতিত্বে অনুষ্ঠিত মিলাদ ও দোয়ার মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শামছুজ্জামান।


প্রধান অতিথি তার বক্তৃতায় বলেছেন, বর্তমান সরকার মাদরাসা বান্ধব সরকার। সরকার মাদরাসা শিক্ষাকে সাধারন শিক্ষার সমান মর্যাদা দিয়েছে। এই সরকারের মাননীয় প্রধানমন্ত্রী দেশের সমস্ত মাদরাসাকে সরকারী করণে পদক্ষেপ নিয়েছে।  তিনি ছাত্র-ছাত্রীদের উদ্দেশ্যে আরো বলেছেন, ছাত্র-ছাত্রীরা যেন ঠিকমত লেখাপড়া করে দেশ ও জাতির মুখ উজ্জ্বল করতে পারে। আধুনিক শিক্ষায় শিক্ষিত হয়ে বিশ্বের সাথে এগিয়ে যেতে পারে। তিনি শিক্ষকদের উদ্দেশ্যে বলেছেন, আমরা চাই শিক্ষক-শিক্ষিকারা নিয়মিত পাঠদান করে শিক্ষার মানকে আরো এগিয়ে নিয়ে যাবে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো: শওকত আকবর খান, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক মো: সেলিম ভুইয়া, মহিলা ভাইস চেয়ারম্যান পিয়ারা বেগম পিওনা, মাদরাসার অধ্যক্ষ মাওলানা মো: নাছির উদ্দিন, মাদরাসার সাবেক অধ্যক্ষ  মাও: জামিলুল হক খান, আখাউড়া প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি ও এশিয়ান টিভির সাংবাদিক জুটন বনিক,  ইসলামী ব্যাংকের ব্যবস্থাপক আবুল বাশার, এসআইবিএল ব্যাংকের ব্যবস্থাপক মো: তাজুল ইসলাম, রিপোর্টাস ইউনিটির সভাপতি আব্দুল মমিন বাবুল, সমাজ সেবক কাজী শাহ জামাল মানিক, ব্যবসায়ী মুসলিম উদ্দিন, মাদরাসা পরিচালনা কমিটির সদস্য আবু কাউছার ভুইয়া, মোহাম্মদ আলী ভুইয়া,‌ এডভোকেট মনির হোসেন চৌধুরী, আওয়ামীলীগ নেতা জমসিদ মিয়া, বিদায়ী শিক্ষক আবুল হোসেন, শিক্ষক ও সাংবাদিক রাকিবুল ইসলাম ও শিক্ষক জহিরুল ইসলামের পরিচালনায় অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে ছিলেন সিনিয়র শিক্ষক মাওলানা আব্দুস সাত্তার, মাওলানা লোকমান হোসেন, বিল্লাল আহমেদ, আব্দুর রহমান কাশগরী প্রমুখ। ছাত্র-ছাত্রীদের মধ্যে বক্তব্য দেন ইকরা আক্তার ও আকিল মাহমুদ। অনুষ্ঠান শুরুর আগে ফুল দিয়ে সমস্ত অতিথিকে বরণ করেন নেন মাদ্ররাসার ছাত্র-ছাত্রী, শিক্ষক ও পরিচালনা কমিটি। পরে  মাদরাসার শিক্ষকতা থেকে অবসর গ্রহনকারী শিক্ষক আবুল হোসেনকে বিদায়ী সংবর্ধনা দেয়া হয়। বেসরকারী সমস্ত বকেয়া পরিশোধসহ মাদরাসার পক্ষ থেকে শিক্ষক আবুল হোসেনকে সম্মাননা প্রদান করা হয়।

b

মাদরাসার অধ্যক্ষ মাওলানা নাছির উদ্দিন প্রধান অতিথি উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শামছুজ্জামানকে বরণ করে নিচ্ছেন।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!