ব্রেকিং

x

বজ্রপাতে পল্লী বিদ্যুৎ সমিতির ১ কর্মচারী নিহত। আহত ১

বুধবার, ০৯ মে ২০১৮ | ৯:৪১ অপরাহ্ণ | 969 বার

বজ্রপাতে পল্লী বিদ্যুৎ সমিতির ১ কর্মচারী নিহত।  আহত ১

আজ বুধবার বিকালে বিজয়নগর পত্তনে সাইফুল ইসলাম (২৫) নামে পল্লী বিদ্যুৎ সমিতির এক কর্মচারী বজ্রপাতে নিহত হয়েছেন। আবুল কালাম (৫২) নামে অপর কর্মচারীকে আশংকাজনক অবস্থায় ঢাকা মেডিক্যালে প্রেরণ করা হয়েছে।
আখাউড়া পল্লী বিদ্যুৎ সমিতির ডিজিএম আহমদ শাহ আল জাবের বিষয়টি নিশ্চিত করে বলেছেন, ব্রাহ্মণবাড়িয়া পল্লী বিদ্যুৎ সমিতির সার্ভে বিভাগে কর্মরত সাইফুল ইসলাম ও আবুল কালাম নামে দুইজন বিজয়নগর উপজেলার পত্তন হাওড় এলাকায় লাইন জরিপ করতে যায়। হঠাৎ করে সেখানে ঝড় বৃষ্টির সাথে বজ্রপাত শুরু হয়।


তিনি আরো জানান,  বিকাল সাড়ে ৩টায় বজ্রপাতে জ্বলসে সাইফুল ইসলাম ঘটনাস্থলেই মারা যায়। আবুল কালাম গুরুত্বর আহত হয়। পরে স্থানীয়দের সহযোগীতায় পুলিশ সাইফুলের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। আশংকাজনক অবস্থায় আবুল কালামকে প্রথমে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে নেয়া হয়, পরে ঢাকা মেডিক্যালে প্রেরণ করা হয়।
নিহত সাইফুল ইসলামের বাড়ি কুমিল্লার চৌদ্দগ্রামে। তার আত্মীয়স্বজনরা সাইফুলের লাশ কুমিল্লা চৌদ্দগ্রামে নিয়ে যাচ্ছেন বলেও তিনি জানান।


আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!