ব্রেকিং

x

ফয়সালের জীবন বাঁচাতে সবাই এগিয়ে আসুন

সোমবার, ১৭ মে ২০২১ | ১১:০০ অপরাহ্ণ | 350 বার

ফয়সালের জীবন বাঁচাতে সবাই এগিয়ে আসুন
ফয়সাল শিকদার

ব্রাহ্মণবাড়িয়া আদালতের শিক্ষানবিশ আইনজীবী ফয়সাল শিকদার।বয়স মাত্র ৩৫ বছর। ব্রাহ্মণবাড়িয়া জেলার আখাউড়া উপজেলার সীমান্তবর্তী কুড়িপাইকা গ্রামে তার বাড়ি। তার দুইটি কিডনি বিকল হয়ে পড়েছে। প্রায় এক বছর ধরে শয্যাশায়ী। বর্তমানে অবস্থার অবনতি হওয়ায় তাকে ভারতের কোলকাতার এপোলো হাসপাতালে পাঠানো হয়েছে। প্রতিনিয়তই মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে সে। তার বাবা হুমায়ুন শিকদার নিজের জমি বিক্রি করে এতোদিন চিকিৎসার খরচ চালিয়েছে। চিকিৎসকরা বলেছে তার সুস্থ্য হতে প্রয়োজন ২৫ লাখ টাকার। তার বাবা ও আত্মীয়স্বজন ১০ লাখ টাকা জোগার করেছে। আরো প্রয়োজন ১৫ লাখ টাকা।
তার পরিবারের সদস্যরা বলেছে, দিনে একবার ডায়ালাইসিস করতে হয়, রক্ত দিতে হয়। অনেক ব্যায়বহুল চিকিৎসা। পুরোপুরি সুস্থ্য হতে বর্তমানে ২৫ লাখ টাকার প্রয়োজন। ১০ লাখ টাকা পরিবারের সদস্যরা জোগার করেছে। আরো লাগবে ১৫ লাখ টাকা। এতো টাকা তার পরিবারের পক্ষে যোগান দেয়া মোটেও সম্ভব নয়। টাকার অভাবে ফয়সাল শিকদারের জীবন প্রদীপ নিভে যেতে বসেছে। তার ছোট ছোট দুইটি শিশু রয়েছে। তাই পরিবারের লোকজন ফয়সাল শিকদারকে বাচাতে সবার নিকট আর্থিক সহায়তা চেয়েছেন। সমাজের বিত্তবানরা পাশে দাড়ালে ফয়সাল শিকদারের কিডনি প্রতিস্থাপন করা সম্ভব হবে। তাকে বাচাতে সমাজের বিত্তবানদের নিকট সাহায্যের আবেদন জানিয়েছেন তার পরিবারের লোকজন।
সাহায্য পাঠাবার ঠিকানা:
Name -MOST JUSHNA SHIKDER
A/C – 20500180200937906
ISLAMIC BANK LTD
AKHAURA BRANCH
BRAHMANBARIA, BANGLADESH
Bkash/Rocket+8801641540578
Family+8801757479464



আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!