ব্রেকিং

x

প্রবাসী স্বামীকে নিতে বিমানবন্দরে দুই স্ত্রীর মারামারি

বুধবার, ১৯ আগস্ট ২০২০ | ৮:১৯ পূর্বাহ্ণ | 572 বার

প্রবাসী স্বামীকে নিতে বিমানবন্দরে দুই স্ত্রীর মারামারি

মহামারি করোনার মধ্যে মালদ্বীপ থেকে দেশে ফিরে বেশ বিপদেই পড়েছেন স্বামী। তাকে বরণ করতে তার দুজন স্ত্রী হাজির হয়েছেন বিমানবন্দরে। কিন্তু কাকে ফেলে কার কাছে যাবেন, এই নিয়ে দুই স্ত্রীর মাঝে হাতাহাতির ঘটনা ঘটেছে।


মঙ্গলবার রাজধানীর হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এ ঘটনা ঘটে। পরে বিমানবন্দরের আইন-শৃঙ্খলা রক্ষায় নিয়োজিত ব্যক্তিরা পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।


মালদ্বীপফেরত প্রবাসী মাইনুলের বাড়ি কুমিল্লার দাউদকান্দি। প্রথম স্ত্রী সানজীদাকে ২০১৪ সালে মোবাইলে বিয়ে ও কাবিন করেন। সেই স্ত্রীর একটি সন্তান রয়েছে। পারিবারিকভাবে দ্বিতীয় বিয়ে করেন প্রথম স্ত্রীকে ডিভোর্স না দিয়েই।

জানা যায়, মালদ্বীপফেরত প্রবাসী মাইনুলকে রিসিভ করতে বিমানবন্দরে আসেন তার দুই স্ত্রী। একপর্যায়ে স্বামীর দখল নিয়ে তারা জড়িয়ে পড়েন বিবাদে। সাংবাদিকরা ওই ব্যক্তির কাছে দুই নারীর পরিচয় জানতে চাইলে তিনি প্রথমে বিষয়টি এড়িয়ে যান। এক স্ত্রীকে রেখেই অন্য স্ত্রীকে নিয়ে গাড়িতে চেপে সটকে পড়ার চেষ্টা করেন তিনি। কিন্তু স্ত্রীও নাছোড়বান্দা, গাড়ির দরজা ধরে টানাটানি করতে থাকেন।

একপর্যায়ে পরিস্থিতি নিয়ন্ত্রণের বাইরে চলে গেলে সেই প্রবাসী জানান, এই দুজনই তার স্ত্রী। একজনকে আগে বিয়ে করেছেন এবং অন্যজনকে তিনি পরবর্তী সময়ে মোবাইলে বিয়ে করেছেন। পরিস্থিতি তীব্র আকার ধারণ করলে দুই স্ত্রীসহ প্রবাসীকে কাছের থানায় নিয়ে যাওয়া হয়।

বিমানবন্দর থানার ওসি বিএম ফরমান আলী এ ঘটনা নিশ্চিত করে জানান, সংশ্লিষ্ট থানাকে বিষয়টি মিটমাটের দায়িত্ব দিয়ে তাদের বাড়ি পাঠিয়ে দেওয়া হয়েছে।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!