ব্রেকিং

x

প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে তিন কোটি টাকার অনুদান দিলেন ম্যাক্স গ্রুপ

রবিবার, ১০ মে ২০২০ | ৮:১০ অপরাহ্ণ | 448 বার

প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে তিন কোটি টাকার অনুদান দিলেন ম্যাক্স গ্রুপ

করোনাভাইরাস পরিস্থিতি মোকাবিলায় প্রধানমন্ত্রীর কল্যাণ ও ত্রাণ তহবিলে তিন কোটি টাকার আর্থিক অনুদান দিয়েছে ম্যাক্স গ্রুপ। আজ ১০ মে রোববার বিকেলে প্রধানমন্ত্রীর কার্যালয়ে এ অনুদানের চেক তুলে দেওয়া হয়।


প্রধানমন্ত্রীর মুখ্য সচিব ড. আহমদ কায়কাউসের কাছে অনুদানের চেক তুলে দেন দেশের অন্যতম শিল্প প্রতিষ্ঠান ম্যাক্স গ্রুপের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার গোলাম মোহাম্মদ আলমগীর। তার সঙ্গে ছিলেন ম্যাক্স গ্রুপের পরিচালক কানিজ ফাতেমা।


এ সময় প্রধানমন্ত্রীর মুখ্য সচিবের কক্ষ থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে ভিডিও কনফারেন্সে কথা বলেন ম্যাক্স গ্রুপের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার গোলাম মোহাম্মদ আলমগীর। ম্যাক্স গ্রুপের চেয়ারম্যান পূর্বেও দেশের ক্রান্তিলগ্নে মানুষের জন্য কাজ করেছেন। বর্তমানে এবং ভবিষ্যতেও দেশের যে কোন প্রয়োজনে কাজ করতে তিনি প্রতিজ্ঞাবদ্ধ, ভিডিও কনফারেন্সে প্রধানমন্ত্রীর সঙ্গে তিনি এসব কথা বলেন।

পরে ইঞ্জিনিয়ার গোলাম মোহাম্মদ আলমগীর বলেন, জাতিয় এই মহাদুর্যোগে সময়ে সবাইকে এক হয়ে মোকাবিলা করার অনুরোধ জানিছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আমরা আমাদের পক্ষথেকে যতটুকু সম্ভব এই দুর্যোগ মোকাবিলার জন্য চেষ্টা করে যাচ্ছি। আমরা দেশের দুস্থ ও অসাহায় মানুষের পাশাপাশি আমাদের গ্রুপে কাজ করে বিদেশীদের ও পূর্নাঙ্গ নিরাপত্তা ও সহযোগীতা অব্যাহত রেখেছি। আশা করি প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে অচিরেই দেশবাসী এই মহামারি থেকে দেশকে মুক্ত করতে পারবে।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!