ব্রেকিং

x

প্রতিরক্ষা মন্ত্রণালয়ের সচিবের মৃত্যুতে ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসনের শোক প্রকাশ

সোমবার, ২৯ জুন ২০২০ | ১০:০৬ অপরাহ্ণ | 290 বার

প্রতিরক্ষা মন্ত্রণালয়ের সচিবের মৃত্যুতে ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসনের শোক প্রকাশ

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রতিরক্ষা মন্ত্রণালয়ের সিনিয়র সচিব আব্দুল্লাহ আল মোহসীন চৌধুরীর মৃত্যুতে ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসন ও ব্রাহ্মণবাড়িয়া এ্যাডমিনিস্ট্রেটিভ সার্ভিস এসোসিয়েশন শোক প্রকাশ করেছেন।


ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসক ও ব্রাহ্মণবাড়িয়া এ্যাডমিনিস্ট্রেটিভ সার্ভিস এসোসিয়েশনের সভাপতি হায়াত-উদ-দৌলা খান স্বাক্ষরিক এক শোক বার্তায় আরও বলা হয়, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রতিরক্ষা মন্ত্রণালয়ের সিনিয়র সচিব আব্দুল্লাহ আল মোহসীন চৌধুরী আজ সোমবার সকাল ৯টা ৩৫ মিনিটে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।


আরও পড়ুন: একই ঘরে থেকেও কোলের সন্তানকে আদর করছে না ইউএনও, মাকে না পেয়ে কাদছে রইফি

শোক বার্তায় বলা হয়, তার মৃত্যুতে দেশ একজন সৎ, দক্ষ, নিষ্ঠাবান ও কর্তব্যপরায়ণ কর্মকর্তাকে হারাল। তার এ মৃত্যুতে ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসন ও ব্রাহ্মণবাড়িয়া এ্যাডমিনিস্ট্রেটিভ সার্ভিস এসোসিয়েশন গভীরভাবে শোকাহত। আমরা মরহুমের রুহের মাগফেরাত কামনা করছি এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছি। মহান আল্লাহ রাব্বুল আলামীন তাকে জান্নাতবাসী করুন।

আরও পড়ুন: ‘চুক্তিতে’ ট্রেনে উঠে বিপাকে ৬ যাত্রী!

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!