ব্রেকিং

x

প্রতিবন্ধীদের ঈদ পোষাক দিয়েছে আখাউড়া প্রেসক্লাব

মঙ্গলবার, ১২ জুন ২০১৮ | ৫:১০ অপরাহ্ণ | 721 বার

প্রতিবন্ধীদের ঈদ পোষাক দিয়েছে আখাউড়া প্রেসক্লাব

আখাউড়ায় ঈদ পোষাক বিতরণ অব্যাহত রেখেছে প্রেস ক্লাব। আজ মঙ্গলবার দ্বিতীয় দিন আখাউড়া প্রেস ক্লাবের পক্ষ থেকে ২১ জন দরিদ্র প্রতিবন্ধীর মাঝে পোষাক বিতরণ করা হয়। প্রতিবন্ধীরা পৌর এলাকার সড়ক বাজারে গিয়ে নিজেদের পছন্দমতো পোষাক আনে।


আখাউড়া প্রেসক্লাবের সদস্য, দৈনিক সকালের খবর পত্রিকার আখাউড়া প্রতিনিধি মো: সাইফুল ইসলামের অর্থায়নে এই পোষাক বিতরণ করা হয়। এসময় উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আব্দুল মমিন বাবুল, আখাউড়া প্রেসক্লাবের সাধারন সম্পাদক নুরুন্নবী ভুইয়া, যুগ্ম সম্পাদক ও কালের কন্ঠের জেলা প্রতিনিধি বিশ্বজিৎ পাল বাবু, সাংবাদিক মু: রাকিবুল ইসলাম, প্রতিবন্ধী স্কুলের শিক্ষক কুলসুম আক্তার ও কাজী লুবনা প্রমুখ। এর আগে গতকাল সোমবার ১৬ জন পথ শিশুকে নিজেদের পছন্দমতো পোষাক কিনে দিয়েছে আখাউড়া প্রেসক্লাব। ঈদ পর্যন্ত আখাউড়া প্রেসক্লাব অসহায় হত দরিদ্র মানুষের মধ্যে পছন্দ অনুযায়ী বস্ত্র বিতরণ অব্যহত রাখবে বলে আখাউড়া প্রেসক্লাব কর্তৃপক্ষ জানিয়েছেন।


আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!