ব্রেকিং

x

পুলিশ সোর্সের চোখ উপড়ে ফেলল মাদক ব্যবসায়ীরা

রবিবার, ০৪ ফেব্রুয়ারি ২০১৮ | ১০:৩২ পূর্বাহ্ণ | 530 বার

পুলিশ সোর্সের চোখ উপড়ে ফেলল মাদক ব্যবসায়ীরা

নারায়ণগঞ্জের ফতুল্লায় কুতুবপুর এলাকায় মাসুদ পারভেজ নামে ডিবি পুলিশের এক সোর্সের ডান চোখ উপড়ে ফেলেছে মাদক বিক্রেতারা। শনিবার রাত সাড়ে ১০টার দিকে কুতুবপুরের শরীফবাগ এলাকায় এ ঘটনা ঘটে।
গুরুতর আহত অবস্থায় মাসুদ পারভেজকে প্রথমে শহরের খানপুর ৩শ’ শয্যা হাসপাতাল এবং পরে ঢাকা মেডিকেল কলেজে হাসপাতলে ভর্তি করা হয়।


স্থানীয়রা জানান, মাসুদ পারভেজ ফতুল্লা মডেল থানা ও জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) সোর্স হিসেবে কাজ করে আসছে। কয়েক মাস আগে পারভেজের দেয়া তথ্যে কুতুবপুরের চিহ্নিত মাদক বিক্রেতা রহমানের ভাই সজলকে পুলিশ গ্রেফতার করে।


এরপর থেকে মাদক বিক্রেতা রহমান ও তার সহযোগীরা সোর্স পারভেজের উপর ক্ষিপ্ত ছিল। শুক্রবার পারভেজের কাছে তথ্য ছিল যে, আকন গলিতে বড় ধরনের মাদকের চালান আসছে। সংবাদটি জেলা ডিবি পুলিশের এসআই রবি চৌহানকে দিয়েছিল পারভেজ।

শুক্রবার সকাল থেকে পারভেজ আকন গলিতে অবস্থান করছিল। শনিবার রাত ৮টার দিকে আকন গলিতে মাদক বিক্রেতা রহমান, এনামুল, আকবর ও লিখনসহ ৭/৮ জন পারভেজকে অস্ত্রের মুখে জিম্মি করে। এরপর তারা পারভেজকে মারধর করে।

এক পর্যায়ে পারভেজকে মাটিতে ফেলে তার ডান চোখ উপড়ে ফেলে মাদক ব্যবসায়ীরা। প্রাণ বাঁচাতে গুরুতর আহত অবস্থায় পারভেজ ঘটনাস্থল থেকে দৌড়ে শরীফবাগ পঞ্চায়েত কমিটির সামনে এসে মাটিতে লুটিয়ে পড়ে।

পরে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। ঘটনার পর থেকে পলাতক রয়েছে রহমান ও তার সহযোগীরা । এ ব্যাপারে ফতুল্লা মডেল থানার ইন্সপেক্টার (অপারেশন) মুজিবুর রহমান বলেন, ঘটনাস্থলে একজন অফিসার পাঠানো হয়েছে। আসামি গ্রেফতারে চেষ্টা চলছে। সুত্র: যুগান্তর

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!