ব্রেকিং

x

আখাউড়া প্রেস ক্লাবের সভায় সাংগঠনিক কার্যক্রম জোরদারের সিদ্ধান্ত

পাওনা পেতে রফিকুল ও মিশুকে চিঠি দেয়া হবে

সোমবার, ১৭ সেপ্টেম্বর ২০১৮ | ৭:২০ অপরাহ্ণ | 2420 বার

পাওনা পেতে রফিকুল ও মিশুকে চিঠি দেয়া হবে
ayesha_furniture

আখাউড়া প্রেস ক্লাবের সাংগঠনিক কার্যক্রম জোরদারের সিদ্ধান্ত হয়েছে। সিদ্ধান্ত মোতাবেক মাদকবিরোধী জনসচেতনতা, অসহায়দের পাশে দাঁড়ানোর কার্যক্রম শুরু হবে অচিরেই। এছাড়া সাংবাদিকদের পেশাগত উন্নয়নে কর্মসূচি নেয়া হবে।


সম্প্রতি আখাউড়া প্রেস ক্লাবের কার্যালয়ে অনুষ্ঠিত এক সভায় এ  সিদ্ধান্ত নেয়া হয়। সংগঠনের সাধারন সম্পাদক মো. নুরুন্নবী ভূঁইয়ার সঞ্চালনায় সভাপতি মো. মানিক মিয়ার সভাপতিত্বে ওই সভায় সাংবাদিকরা নিজ নিজ মতামত উপস্থাপন করেন।
সভায় মহিউদ্দদিন মিশুর বদলে দিনকালের প্রতিনিধি আব্দুল জলিলকে সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব দেয়া হয়।। বাংলা টিভির প্রতিনিধি মো. সাইফুল ইসলাম ও দৈনিক নবচেতনা প্রতিনিধি মো. মোজাম্মেল হোসেনকে আখাউড়া প্রেসক্লাবের সদস্য হিসেবে অন্তর্ভূক্ত করা হয়।
এছাড়া সম্প্রতি সদস্যভুক্ত হওয়া সুশীল সমাজের ডাক পত্রিকার প্রকাশক ও সম্পাদক মোহাম্মদ রাকিবুল ইসলাম, দৈনিক প্রতিদিনের সংবাদ পত্রিকার প্রতিনিধি জালাল হোসেন মামুন। ভোরের সময় প্রতিনিধি মো. বাদল আহম্মেদ খান, মোহনা টিভির প্রতিনিধি মোশারফ হোসেনকে স্বাগত জানানো হয়। অভিনন্দন জানানো হয়, ভোরের কাগজ প্রতিনিধি হিসেব কাজ শুরু করা সিনিয়র সাংবাদিক জুটন বনিককে।


সভায় জালাল হোসেন মামুনকে কার্যকরী পরিষদের সদস্য ও মো: সাইফুল ইসলাম সাহিত্য ও প্রকাশনা সম্পাদক হিসাবে যুক্ত করা হয়।
সভায় জানানো হয়, বহিষ্কৃত সাংগঠনিক সম্পাদক মো. মহিউদ্দিন মিশু ও এর আগে বহিষ্কৃত সদস্য মো. রফিকুল ইসলামকে বারবার  ক্লাবের পাওনা বুঝিয়ে দেয়ার কথা বল্লেও তা দেননি। যে কারণে চিঠি দিয়ে প্রয়োজনে আইনিভাবে টাকা পরিশোধ করার তাগাদা দেয়ার জন্য সভায় সিদ্ধান্ত হয়।

সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন আখাউড়া প্রেসক্লাবের সদস্য ও রিপোর্টাস ইউনিটির সভাপতি আব্দুল মমিন বাবুল, ও আখাউড়া প্রেসক্লাবের সহ সাধারন সম্পাদক বিশ্বজিৎ পাল বাবু,  সমীর চক্রবর্তী,  রতন পারভেজসহ আখাউড়া প্রেসক্লাবের সকল সদস্যবৃন্দ,

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!