ব্রেকিং

x

নিজে স্মরণীয় হয়ে থাকতে কমিটমেন্ট থাকতে হয়-আইনমন্ত্রী

শনিবার, ১২ সেপ্টেম্বর ২০২০ | ৯:৪৩ অপরাহ্ণ | 184 বার

নিজে স্মরণীয় হয়ে থাকতে কমিটমেন্ট থাকতে হয়-আইনমন্ত্রী
ayesha_furniture

আইন, বিচার ও সংসদবিষয়ক মন্ত্রী আনিসুল হক এম.পি বলেছেন, ‘নিজে স্মরণীয় হয়ে থাকার জন্য মানুষকে খুব একটা লাফালাফি করতে হয় না। শুধু কমিটমেন্ট থাকতে হয়। আর কমিন্টমেন্টই চিরস্মরণীয় হয়ে থাকবে।’
প্রয়াত দুই সচিবের স্মরণ সভায় মন্ত্রী এসব কথা বলেন। আইন, বিচার ও সংসদবিষয়ক মন্ত্রণালয়ের আইন ও বিচার বিভাগের সচিব আবু সালেহ্ শেখ মে. জহিরুল হক এবং লেজিসলেটিভ ও সংসদ বিষয়ক বিভাগের সচিব নরেন দাসের অকাল মৃত্যুতে শুক্রবার বিকেলে এক ভার্চুয়্যাল স্মরণ সভায় মন্ত্রী প্রধান অতিথির বক্তবে এসব কথা বলেন।


আখাউড়ার রাবিয়া খাতুন স্মৃতি পাঠাগার ও আকছির চৌধুরী চ্যারিটি ট্রাস্ট স্কুল এর উদ্যোগে এ স্মরণ সভার আয়োজন করা হয়। মন্ত্রী ঢাকা থেকে ওই সভায় অংশ নেন। সভায় সভাপতিত্ব করেন অ্যাডভোকেট আকছির এম চৌধুরী। বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিচারপতি এএইচএম শামসুদ্দিন চৌধুরী মানিক, আইন ও বিচার বিভাগের সচিব মো. গোলার সারওয়ার।


মন্ত্রী তাঁর বক্তব্যে আরো বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা ২০২১ও ২০৪১ সালের যে ভিশন দিয়েছেন সেই লক্ষ্যে কাজ করছেন। বাংলাদেশকে উন্নয়নের রোল মডেল হিসেবে প্রতিষ্ঠিত করেছেন। আমরা এখন দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছি। সেই এগিয়ে নেওয়ার কাতারে ছিলেন প্রয়াত ওই দুই সচিব।’

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!