ব্রেকিং

x

দৈনিক “দেশ রূপান্তরে” নিয়োগ পেলেন জালাল হোসেন মামুন

শুক্রবার, ১৪ ডিসেম্বর ২০১৮ | ৩:৫৪ অপরাহ্ণ | 836 বার

দৈনিক “দেশ রূপান্তরে” নিয়োগ পেলেন জালাল হোসেন মামুন

সাংবাদিক জালাল হোসেন মামুন, রূপায়ন গ্রুপের অর্থায়নে প্রকাশিত দৈনিক ”দেশ রূপান্তরের” আখাউড়া উপজেলা প্রতিনিধি হিসাবে যোগদান করেছেন।
প্রথিতযশা সাংবাদিক অমিত হাবিবের সম্পাদনায় প্রকাশের অপেক্ষায় দৈনিক দেশ রূপান্তর ইতোমধ্যে সকল কার্যক্রম শেষ করেছে।
ইনশাল্লাহ খুব শীগ্রই সারাদেশে একযোগে প্রকাশিত হওয়ার অপেক্ষায় ভীন্ন মাত্রার দৈনিক “দেশ রূপান্তর”।
জালাল হোসেন মামুন, জাতীয় ইংরেজি দৈনিক  দি এশিয়ান এইজ, জাতীয় দৈনিক প্রতিদিনের সংবাদ, ও ব্রাহ্মণবাড়িয়া থেকে প্রকাশিত দৈনিক একুশে আলো  আখাউড়া  উপজেলা প্রতিনিধি হিসাবে কাজ করছেন।  সাংবাদিক জালাল হোসেন মামুন একজন ক্রিয়েটিভ মানুষ হিসাবে উপজেলার সাংবাদিকদের মাঝে একজন পরিচিত মুখ।
সাংবাদিক জালাল হোসেন মামুন আখাউড়া প্রেস ক্লাবের কার্য্যকরী সদস্য, আখাউড়া উপজেলা টেলিভিশন জার্নালিষ্ট এসোসিয়েশান এর কার্য্যকরী সদস্য,   তিনি বিভিন্ন জাতীয় ও স্থানীয় দৈনিক পত্রিকায় কাজ করার অভিজ্ঞতার পাশাপাশি বিভিন্ন  অনলাইন নিউজ পোর্টালে এর  দায়িত্ব পালন করে আসছেন।


এ ব্যাপারে জালাল হোসেন মামুন জানান, বহুদিনের ইচ্ছের প্রতিফলন ঘটিয়েছেন শ্রদ্ধেয় সম্পাদক অমিত হাবিব মহোদয়। সম্পাদকের নিকট অসংখ্য কৃতজ্ঞতা প্রকাশ করছি। সে সাথে মহান রাব্বুল আলামীনের নিকট অশেষ শুকরিয়া জানাচ্ছি।
সকলের দোয়া-ভালোবাসা ও নিজের ইচ্ছাশক্তির কারনে একজন স্বনামধন্য সম্পাদকের পত্রিকায় কাজ করার সুযোগ পেয়েছি। আমি, আমার ও পত্রিকার সন্মান রক্ষার্থে সর্বাত্মক চেষ্টা অব্যাহত রাখবো ইনশাল্লাহ এবং উপজেলায় কর্মরত সকল সাংবাদিকদ ও সাধারণ মানুষের কাছে  সবধরনের  সহযোগীতার আশা প্রকাশ করছি বিনয়ের সাথে।


আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!