ব্রেকিং

x

ত্রিপুরা বিধানসভার নির্বাচন

দেশবাসীর সাথে প্রতারণা করছে বিজেপি-গৌতম দাশ

বুধবার, ০৭ ফেব্রুয়ারি ২০১৮ | ৮:৫৯ পূর্বাহ্ণ | 554 বার

দেশবাসীর সাথে প্রতারণা করছে বিজেপি-গৌতম দাশ

সিপিআইএমের কেন্দ্রীয় কমিটির সদস্য গৌতম দাশ বলেছেন, দেশবাসীর সাথে প্রতারণা করছে বিজেপি। তারা গরিব, শ্রমজীবী ও সাধারন মানুষের পক্ষে কাজ করার প্রতিশ্রুতি দিয়ে ক্ষমতায় এসে বড়লোকের স্বার্থে কাজ করছে। বিজেপির জনবিরোধী নীতির বিরুদ্ধে দেশজুড়ে ক্ষোভ সৃষ্টি হয়েছে। গতকাল মঙ্গলবার তেলিয়ামুড়া মহকুমার মাইগঙ্গা বাজার ও মোহরছড়ায় বামফ্রন্টের দুটি নির্বাচনী জনসভায় তিনি এ কথা বলেছেন।


জনসভায় গৌতম দাশ আরো বলেছেন, বহু রক্তের বিনিময়ে ত্রিপুরারাজ্যে শান্তি প্রতিষ্ঠিত হয়েছে। জাতি-উপজাতি মানুষের মধ্যে মৈত্রীর ঐতিহ্য অম্লান। শান্তি এবং সম্প্রীতি থাকায় বামফ্রন্ট সরকার সব অংশের মানুষকে সঙ্গে নিয়ে উন্নয়ন কাজ জারি রেখে ত্রিপুরারাজ্যকে সামনের দিকে নিয়ে যাচ্ছে। জনগণের জীবন মানের উন্নতি হচ্ছে। ত্রিপুরারাজ্যের এই পরিস্থিতি নষ্ট করে দিয়ে ক্ষমতা দখল করতে চাইছে বিজেপি। এ জন্য তারা সঙ্গে নিয়েছে পৃথক রাজ্যের দাবীদার এনএলএফটি সন্ত্রাসবাদীদের মুখোশ আইপিএফটিকে। তারা পৃথক রাজ্যের কথা বলে জাতি উপজাতি মৈত্রী ভাঙ্গতে চাইছে। সমস্ত  ষড়যন্ত্রের মদদ দিচ্ছে বিজেপি। তিনি বলেন বামফ্রন্ট সরকারের বিরুদ্ধে ষড়যন্ত্রের পাশাপাশি মিথ্যা, কুৎসা, অপপ্রচারও করছে বিজেপি জোট।


তিনি আরো বলেন, ভোটের মুখে বিজেপি নেতারা জনগণকে বিভ্রান্ত করতে চাইছে। তাদের এই প্রচেষ্ঠা সফল হবেনা। বিজেপি শাসিত রাজ্যগুলোতে আইন শৃংখলা পরিস্থিতির অবনতি, ধর্মী সংখ্যালঘুদের উপর আক্রমন, কৃষকদের আত্মহত্যাসহ প্রায় সবক্ষেত্রে অরাজকতা চলছে। বিজেপিকে ভোট দেয়া মানে ত্রিপুরারাজ্যকে এমন অরাজকতার দিকে ঠেলে দেয়া।

জনসভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সিপিআইএমের রাজ্য কমিটির নেতা হেমন্ত জমাতিয়া, পার্টির নেতা জিতেন দাস রুপচাদ বিশ্বাস প্রমুখ।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!