ব্রেকিং

x

দাদার বিরুদ্ধে ৫ বছরের নাতনিকে যৌন নির্যাতনের অভিযোগ

মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারি ২০১৮ | ৮:০৯ অপরাহ্ণ | 468 বার

দাদার বিরুদ্ধে ৫ বছরের নাতনিকে যৌন নির্যাতনের অভিযোগ

এবার পাঁচ বছরের নাতনির উপর যৌন নির্যাতনের অভিযোগ উঠল ৪৫ বছর বয়স্ক সম্পর্কে দাদার বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে ভারতের পশ্চিবঙ্গের দক্ষিণ দিনাজপুর জেলার বালুরঘাট শহর লাগোয়া ভাটপাড়া গ্রাম পঞ্চায়েতের ভুষিলায়। ওই শিশুর পরিবারের তরফে বালুরঘাট মহিলা থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। পুলিশ অভিযুক্ত দাদা গৌর মালিকে গ্রেপ্তার করেছে।
গত বুধবার বাড়িতে পাঁচ বছর এবং ১০ বছরের দুই মেয়েকে রেখে স্বামী ও স্ত্রী কাজে বেরিয়ে পড়েন। সেই সুযোগে অভিযুক্ত বাড়িতে ঢুকে ছোট শিশুটির উপর যৌন নির্যাতন করে বলে অভিযোগ। অভিযুক্ত ব্যক্তি শিশুটির দাদার ভাই। সম্পর্কে সেও শিশুটির দাদা। ঘটনার সময় বড় মেয়ে অন্য ঘরে ছিল। বাবা মা বাড়ি ফিরলে বিষয়টি বললেও ঘটনাটি কেউ বিশ্বাস করেনি। শনিবার শিশুটি অসুস্থ হয়ে পড়লে তাকে বালুরঘাট সুপার স্পেশালিটি হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসকরা জানিয়েছেন, শিশুটির উপর যৌন নির্যাতন করা হয়েছে ও তার গোপনাঙ্গে আঘাতের চিহ্ন রয়েছে। রবিবার পরিবারের তরফে বালুরঘাট থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। পুলিশ অভিযুক্তকে গ্রেপ্তার করে ঘটনার তদন্তে নেমেছে।
জেলার ডেপুটি পুলিশ সুপার সৌম্যজিৎ বড়ুয়া বলেন, অভিযোগ পেয়েছি। অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়েছে। পুলিশ পুরো ঘটনার তদন্তে নেমেছে। বালুরঘাট হাসপাতালের সুপার তপন বিশ্বাস বলেন, চিকিৎসক ওই শিশুটির স্বাস্থ্য পরীক্ষা করেছে। তার গোপনাঙ্গে আঘাতের চিহ্ন রয়েছে। পাশাপাশি ওই শিশুর উপর যৌন নির্যাতন করা হয়েছে বলে পরীক্ষা করে জানা গিয়েছে। নিখিলবঙ্গ মহিলা সংঘের জেলা সম্পাদক সুচেতা বিশ্বাস বলেন, মানুষ দিনের পর দিন আর কত নীচে নামবে? এমন ঘটনা আর ভাবা যাচ্ছে না। সমাজকে বাঁচাতে আমাদের সকলকে এগিয়ে আসতে হবে। ওই শিশুটির সঙ্গে যা করা হয়েছে তার কোনও ক্ষমা হয় না।
জেলার কুশমণ্ডির নির্যাতিতা এখনও হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। ওই ঘটনায় জেলা থেকে রাজ্য তোলপাড় হয়েছে। তার রেশ কাটতে না কাটতেই পরিবারের নিকটাত্মীয়ের বিরুদ্ধে পাঁচ বছরের শিশুকে নির্যাতনের অভিযোগ ওঠায় ফের জেলা জুড়ে তোলপাড় শুরু হয়েছে। এনিয়ে সকলের মধ্যে ক্ষোভও জমেছে। শিশুটির উপর নির্যাতনের ঘটনাতেও অভিযুক্তের কঠোর শাস্তির দাবি উঠেছে।
তথ্য সুত্র: বর্তমান


মন্তব্য করতে পারেন...

comments

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!