ব্রেকিং

x

ত্রিপুরা রাজ্যের মন্ত্রীসভা থেকে বাদ পড়লেন স্বাস্থ্যমন্ত্রী সুদীপ রায় বর্মণ

রবিবার, ০২ জুন ২০১৯ | ৫:০৪ অপরাহ্ণ | 343 বার

ত্রিপুরা রাজ্যের মন্ত্রীসভা থেকে বাদ পড়লেন স্বাস্থ্যমন্ত্রী সুদীপ রায় বর্মণ

ভারত ত্রিপুরারাজ্যের মন্ত্রীসভা থেকে বাদ পড়লেন স্বাস্থ্যমন্ত্রী সুদীপ রায় বর্মণ। ত্রিপুরার অনলাইন সংবাদ মাধ্যম ‘নিউজআপডেড ত্রিপুরা’তে প্রচারিত খবরে এ তথ্য জানাগেছে।

ppe

খবরে বলা হয়েছে, ত্রিপুরা রাজ্যের মন্ত্রীসভা থেকে অব্যাহতি দেয়া হয়েছে স্বাস্থ্য, পূর্ত, বিজ্ঞান ও প্রযুক্তি দপ্তরের মন্ত্রী সুদীপ রায় বর্মণকে।


স্বাস্থ্য, পূর্ত সহ সুদীপ রায় বর্মণের মোট ৩টি দপ্তরের দায়িত্ব সামলাবেন রাজ্যের মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব এবং বিজ্ঞান ও প্রযুক্তি দপ্তরের দায়িত্ব সামলাবেন রাজ্যের উপ-মুখ্যমন্ত্রী যীষ্ণু দেববর্মা।

এদিকে মন্ত্রীত্ব হারানোর পর প্রথম সাংবাদিকদের সামনে মুখ খুললেন সদ্য প্রাক্তন স্বাস্থ্যমন্ত্রী সুদীপ রায় বর্মণ। গত শনিবার দুপুরে রাজধানীর রবীন্দ্রপল্লীস্থিত সরকারি বাসভবনে সদ্য প্রাক্তন স্বাস্থ্যমন্ত্রী সুদীপ রায় বর্মণ বলেন, রাজ্য সরকারের তরফে মন্ত্রীত্ব হারানোর ব্যাপারে কিছু না জানালেও সংবাদ মাধ্যমের তরফে তিনি জানতে পেরেছেন।

তিনি বলেন, বিগত ১৪ মাস সাধারণ মানুষের কল্যাণে দিন রাত কাজ করেছি। এরপরেও হয়তো রাজ্যের মুখ্যমন্ত্রীর আশানুরূপ কাজ করতে পারিনি। তিনি বলেন, মুখ্যমন্ত্রীর ইক্তিয়ার আছে, তাই তিনি এই সিদ্ধান্ত নিয়েছেন। তিনি বলেন, দলের একজন সাধারণ কর্মী হিসেবে দল যে কাজ দেবে তিনি তা করে যাবেন।

Facebook Comments

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com