ব্রেকিং

x

ত্রিপুরা বিধানসভা নির্বাচনে বিজেপি-আইপিএফটি’র আসন বণ্টন

শুক্রবার, ২৬ জানুয়ারি ২০১৮ | ১১:১০ অপরাহ্ণ | 572 বার

ত্রিপুরা বিধানসভা নির্বাচনে বিজেপি-আইপিএফটি’র আসন বণ্টন

সব জল্পনা-কল্পনা অবসান ঘটিয়ে ত্রিপুরা বিধানসভা নির্বাচনে ভারতীয় জনতা পার্টি (বিজেপি) ও ইনডিজেনাস পিপলস ফ্রন্ট অফ ত্রুইপ্রার (আইপিএফটি) মধ্যে আসন বণ্টন করা হয়েছে।


বৃহস্পতিবার বিজেপি ত্রিপুরা রাজ্যের নির্বাচনী পর্যবেক্ষক ও আসাম রাজ্য সরকারের অর্থমন্ত্রী হিমন্ত বিশ্ব শর্মা আসন ভাগাভাগি বিষয়টি চূড়ান্ত করেন।


আগরতলা টাউন হলের ভিআইপি রুমে এক সংবাদ সম্মেলনে তিনি ৬০টি বিধানসভা আসনের মধ্যে ৯টি আসন আইপিএফটি প্রার্থীদের জন্য ছেড়ে দেওয়ার ঘোষণা দেন।

আসনগুলো হলো- সিমনা, মান্দাইবাজার, টাকারজলা, অম্পিনগর, মনুবাজার, রাইমাভ্যালী, রামচন্দ্রঘাট, আশারামবাড়ী ও কাঞ্চনপুর।

প্রার্থী বাছাই নিয়ে দলের মধ্যে কোনো সমস্যা নেই জানিয়ে হিমন্ত বিশ্ব শর্মা বলেন, ৫১টি আসনে বিজেপি প্রার্থীরা মনোনয়ন জমা করবে। এরমধ্যে কোনো আঞ্চলিক দলের নেতারা যদি নির্বাচনী জোটে আসে তবে তাদের বিজেপি’র প্রতিকে নির্বাচনে লড়তে হবে। খুব দ্রুত বিজেপি প্রার্থী তালিকা প্রকাশ করা হবে।

কংগ্রেস দল বিজেপি’র মতো আঞ্চলিক দলগুলোকে নিয়ে জোট তৈরির চেষ্টা করছে এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, কংগ্রেস ও সিপিআইএম’র মধ্যে গোপন বোঝাপড়া হয়েছে। কংগ্রেস সভাপতি রাহুল গান্ধীর মনে করছেন ত্রিপুরা রাজ্যে বামফ্রন্ট তাদের রাজনৈতিক শত্রু নয়। রাজনৈতিক শত্রু হলো বিজেপি তাই তিনি বামফ্রন্টকে সহায়তা করছেন। সূত্র: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!