ব্রেকিং

x

ত্রিপুরা বিধানসভায় বামফ্রন্টকে পেছনে ফেলে বিজেপি এগিয়ে চলছে

শনিবার, ০৩ মার্চ ২০১৮ | ১২:০২ অপরাহ্ণ | 492 বার

ত্রিপুরা বিধানসভায় বামফ্রন্টকে পেছনে ফেলে বিজেপি এগিয়ে চলছে

সকাল থেকে চলছিল কাঁটায় কাঁটায় টক্কর। কখনও এগিয়ে যাচ্ছিল বামেরা। আবার ২৫ বছরের শাসককে কখনও সামান্য পিছনে ফেলছিল বিজেপি। বেলা একটু গড়াতেই কিন্তু সেই প্রবণতা বদলে গেল। বড়সড় ব্যবধানে বামেদের পিছনে ফেলে দিল বিজেপি। টানটান উত্তেজনায় ভোট গণনা চলছে উত্তর-পূর্বের বাঙালি প্রধান ত্রিপুরা রাজ্যটিতে। সর্বশেষ খবর পাওয়া পর্যন্ত  বিজেপি ৩৯টি আসনে এগিয়ে রয়েছে, ২০টিতে এগিয়ে রয়েছে বামফ্রন্ট। দুপুরের পর চূড়ান্ত ফলাফল পাওয়া যাবে বলে ধারনা করা হচ্ছে।


ত্রিপুরা বিধানসভায় মোট ৬০টি আসন। তার মধ্যে ৫৯টিতে নির্বাচন হয়েছে। একটি কেন্দ্রে বামফ্রন্ট প্রার্থীর মৃত্যু হওয়ায় নির্বাচন স্থগিত হয়েছে। সেটিতে পরে নির্বাচন হবে। আজ সকাল থেকে ৫৯টি আসনের গণনাই শুরু হয়েছে।


সকাল থেকেই আগরতলায় ভিড় জমিয়েছেন শাসক বামফ্রন্ট ও চ্যালেঞ্জার বিজেপির সমর্থকরা। তবে জমায়েতের বহরে বিজেপি অনেকটাই এগিয়ে। স্থানীয় বিজেপি কর্মী-সমর্থকরা তো বটেই, বিভিন্ন জেলা থেকে, বিশেষত উপজাতি অঞ্চল থেকে বহু বিজেপি কর্মী-সমর্থক আজ আগরতলায় জড়ো হয়েছেন। আরএমএস চৌমোহনি থেকে আইজিএম চৌমহনি পর্যন্ত এলাকা বিজেপি সমর্থকদের বিপুল জমায়েতে প্রায় অবরুদ্ধ। গোলমাল রুখতে অবশ্য পুলিশি বন্দোবস্তও কড়া। ব্যারিকেড দিয়ে সম্পূর্ণ আলাদা করে দেওয়া হয়েছে বাম ও বিজেপির জমায়েতকে।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!