ব্রেকিং

x

ত্রিপুরা দখলের খোয়াব দেখছেন মোদি-অমিত শাহ-প্রকাশ কারাত

শুক্রবার, ০২ ফেব্রুয়ারি ২০১৮ | ১১:৫০ পূর্বাহ্ণ | 404 বার

ত্রিপুরা দখলের খোয়াব দেখছেন মোদি-অমিত শাহ-প্রকাশ কারাত
প্রকাশ কারাত

সিপিআইএমের পলিট ব্যুরো সদস্য প্রকাশ কারাত বলেছন, কেন্দ্রে মোদির সরকার, রাজ্যে রাজ্যে বিজেপি সরকার তাই ওরা ভাবছেন এবার ওরা ত্রিপুরাতেও ক্ষমতা দখল করবেন। অন্যান্য রাজ্যে বিজেপি টাকা দিয়ে বিধায়ক কিনে ক্ষমতা দখল করেছে। ওরা ভাবছে ত্রিপুরাতেও টাকা দিয়ে কেন্দ্রের ক্ষমতা ব্যবহার করে সরকার দখল করবেন। মোদি-অমিত শাহ এই খোয়াব দেখছেন। বৃহস্পতিবার সাব্রুম মেলার মাঠে আয়োজিত নির্বাচনী জনসভায় তিনি এই কথা বলেন। তিনি আরো বলেছেন, ওরা জানেনা ত্রিপুরায় গত ৭০ বছরে ধরে রয়েছে কমিউনিস্ট পার্টির শক্তিশালী আন্দোলন। সব অংশের মানুষ একযোগে লড়েছেন নিজেদের অধিকারের জন্য আর সেই আন্দোলনই গড়েছে বামফ্রন্ট। একের পর এক বামফ্রন্ট সরকার এখানে জনস্বার্থে কাজ করেছে। সেজন্যই সবচেয়ে বেশি অগ্রগতি হয়েছে ত্রিপুরায়। সবচেয়ে বেশী পিছিয়ে পড়া মানুষের কল্যাণে কাজের ফলে দারিদ্র সীমার নীচে থাকা মানুষের সংখ্যা কমেছে। স্বাক্ষরতায়, স্বাস্থ্যে, শিশুকল্যাণে দারুণ সাফল্য পেয়েছে ত্রিপুরা। তিনি ঐক্য মজবুত করে আরএসএসবিজেপির সব চক্রান্ত প্রলোভন ব্যর্থ করতে সর্তক নজরদারির আহবান জানান।


বামফ্রন্টের প্রবীন নেতা মংসাজাই মগের সভাপতিত্বে মনু এবং সাব্রুম কেন্দ্রের দুই সিপিআইএম প্রার্থী প্রভাত চৌধুরী এবং রিতা কর মজুমদারের সমর্থনে এই সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সিপিআইএমের ত্রিপুরা রাজ্য সম্পাদকমন্ডলীর আমন্ত্রিত সদস্য জীতেন্দ্র চৌধুরী, সিপিআইএমের সাব্রুম মহকুমা কমিটির সম্পাদক দীপক চৌধুরী এবং দুই প্রার্থী।


আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!