ব্রেকিং

x

ত্রিপুরায় ৬ বুথে পুন: নির্বাচন। এই দায় নির্বাচন কমিশনের-বিজন ধর

শনিবার, ২৪ ফেব্রুয়ারি ২০১৮ | ১০:২১ পূর্বাহ্ণ | 585 বার

ত্রিপুরায় ৬ বুথে পুন: নির্বাচন। এই দায় নির্বাচন কমিশনের-বিজন ধর

ত্রিপুরায় ৬টি বিধানসভা কেন্দ্রের ৬টি বুথে পুনরায় ভোট গ্রহন হবে। আগামী ২৬ ফেব্রুয়ারী সকাল ৭টা থেকে বিকাল ৪টা পর্যন্ত এই ভোট গ্রহন চলবে। তবে এই ৬ কেন্দ্রে কেন নতুন করে ভোট গ্রহন করা হবে তা স্পষ্ট করে কিছু বলছেনা নির্বাচন কমিশন। ত্রিপুরারাজ্যের নির্বাচন কমিশনের প্রধান শ্রীরাম তরণীকান্ত গতকাল শুক্রবার পশ্চিম জেলা শাসকের অফিসে এক সংবাদ সম্মেলনে পুনরায় নির্বাচনের বিষয়টি তুলে ধরেন।


২২-সোনামুড়া বিধানসভা কেন্দ্রের ২৬-রাজঘাট উচ্চ বুনিয়াদি বিদ্যালয় (উত্তরাংশ), ২৩-ধনপুর বিধানসভা কেন্দ্রের ৮-তেলকাজলা এইচ এস স্কুল (এন/ডব্লিউ, ২৮-তেলিয়ামুড়া বিধানসভা কেন্দ্রের ৪৫-বিবেকানন্দ দ্বাদশ শ্রেণি বিদ্যালয়, ৪০-সাব্রুম বিধানসভা কেন্দ্রের ৪১-লুধুয়া হাইস্কুল (পুর্বাংশ), ৪১-অম্পিনগর (এসটি) বিধানসভা কেন্দ্রের ৩৭-মান্দাইবাড়ি এসবি স্কুল এবং ৫৪-কদমতলা-কুর্তি বিধানসভা কেন্দ্রের ৯- পেয়ারাছাড়া টি এস্টেট হাই স্কুল। আগামী ১৮ ফেব্রুয়ারী ভোট গ্রহনের মত ২৬ ফেব্রুয়ারীও অবাধ সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে সম্পন্ন করতে প্রয়োজনীয় পদক্ষেপ নেয়া হয়েছে বলে প্রধান নির্বাচন কমিশন জানিয়েছেন।


এদিকে নিবার্চন কমিশনের সিদ্ধান্ত সম্পর্কে এক প্রতিক্রিয়ায় সিপিআইএমের ত্রিপুরারাজ্য কমিটির সম্পাদক বিজন ধর বলেছেন নির্বাচন কর্তৃপক্ষের গাফিলতি, অবহেলা ও অপরাধমূলক উদাসীনতার জন্যই পুনরায় ভোট গ্রহন হচ্ছে। কোন রাজনৈতিকদল পুনরায় ভোট চায়নি। এই দায় নির্বাচন কর্তৃপক্ষের। নির্বাচন যারা পরিচালনা করেছে তাদের অপদার্থতার জন্যই এটা ঘটেছে।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!